Bollywood

SRK Son Controversy: একদিকে ৫ বছরের বড় নোরা ফাতেহি, অন্যদিকে ১০ বছরের বড় পাকিস্তানি নায়িকা! মদ কাণ্ডের পর নারী কাণ্ডে জেরবার শাহরুখ পুত্র আরিয়ান

বলিউড ‘বাদশা’ শাহরুখ খানের জীবনের ক্ষুদ্র থেকে ক্ষুদ্রতর বিষয়তেও অনুরাগীদের আগ্রহ অধিক। আর সাথে শাহরুখ খানের ছেলে আরিয়ান খানও বিভিন্ন কারণে লাইমলাইটে থাকেন। কখনো তাঁর লুক, আবার কখনও তাঁর স্টাইল নিয়ে প্রায়ই সোশ্যাল মিডিয়ায় আরিয়ানের ছবি ভাইরাল। আরিয়ান, সুহানা এবং আব্রাম মাঝেমধ্যেই সংবাদমাধ্যমের শিরোনামে উঠে আসেন। সম্প্রতি বেশ কয়েকবার বিতর্কের সঙ্গে জড়িয়েছেন শারুখ পুত্র আরিয়ান খান।

এবার শাহরুখ-পুত্রের সঙ্গে বলিউডের এক নামী অভিনেত্রীর প্রেমের গুঞ্জন শোনা যাচ্ছে। এর আগেও যদিও কিছু অভিনেত্রীদের সঙ্গে নাম জুড়ছে আরিয়ানের। তবে এবার আরেক অভিনেত্রীর সঙ্গে দেখতে পাওয়া গেল। যদিও তিনি আরিয়ানের থেকে ৫ বছরের বড়। নতুন বছরের শুরুতে দুবাইয়ে একটি তারকাখচিত পার্টিতে যোগ দিয়েছিলেন শাহরুখ পুত্র। সেই পার্টিতে হাজির ছিলেন বলিউড অভিনেত্রী নোরা ফাতেহিও। একই পার্টি থেকে আরিয়ান এবং নোরার আলাদা ছবি ভাইরাল হতেই নেটিজেনরা তা দুয়ে-দুয়ে চার করেছেন। জল্পনা উঠেছে, পাঁচ বছরের বড় নোরার সঙ্গে প্রেম করছেন আরিয়ান।

Aryan Khan was not sleeping well; Shah Rukh Khan gave him ...

আরিয়ান-নোরার এই ছবি দেখে সোশ্যাল মিডিয়ায় অনেকে শাহরুখ-পুত্রের প্রতি অনন্যা পাণ্ডের ভালোলাগার কথা উল্লেখ করে খোঁচা দিয়েছেন। যেমনএকজন লিখেছেন, ‘অনন্যার এবার কী হবে?’ অনেকে আবার লিখেছেন, ‘ভালো পছন্দ’। কেউ কেউ অবশ্য এও স্মরণ করিয়ে দিয়েছেন, একই জায়গায় দু’জন ছবি তুলেছেন বলে তাঁরা ডেট করছেন এমনটা মোটেই নয়।

সম্প্রতি নববর্ষের সময় দু’জনের এই ছবি ভাইরাল হয়েছে। বয়সে বড় অভিনেত্রীর সঙ্গে প্রেমের সম্পর্কে জড়ানোয় কটাক্ষে মুখে পড়েন শারুখ পুত্র। আরিয়ান এবং সংশ্লিষ্ট বলিউড অভিনেত্রীকে একই জায়গায় দেখে তাঁদের প্রেমের গুঞ্জনে মুখর সংবাদমাধ্যমগুলি। একটি পার্টিতে এক ফ্রেমে বন্দি হন দু’জনে। তারপর থেকেই তাঁদের প্রেমের গুঞ্জন শুরু। যদিও তার দিন কয়েকের মধ্যেই সাদিয়ার আগমন।

সাদিয়ার সঙ্গে একটি ছবিতে দেখা যায়, দুবাইতে বর্ষবরণে পার্টিতে সাদিয়ার সঙ্গে হাসিমুখে পোজ় দিচ্ছেন আরিয়ান। কালো বডিকন পোশাকে সাদিয়া, মেরুন টি শার্ট এবং সাদা জ্যাকেট পরনে আরিয়ান। শাহরুখ-পুত্রের এই ছবি দেখে সমাজমধ্যমে অনেকেই আরিয়ানকে খোঁচা দিয়ে জানতে চান নোরার কথা। তার মাঝেই স্বঘোষিত চিত্র সমালোচক কমল রশিদ খান সাদিয়া ও আরিয়ানের ছবি পোস্ট করেন নিজের টুইটার অ্যাকাউন্টে। সেই নিয়েও নেটপাড়ার কটাক্ষের মুখে পড়তে হয় কে আর কে।

Aryan Khan Nora Fatehi

ফের পাল্টা পোস্ট দিয়ে তিনি লেখেন, ‘‘কিছু মানুষের কোনও কাজ নেই। তাঁদের কিসে অসুবিধা বুঝতে পারছি না। এই ছবিটা সাদিয়া পোস্ট করেছেন। আর আরিয়ানের যদি পাকিস্তানি বান্ধবী হয়েও থাকে ক্ষতি কী।’’ এমনিতেই শাহরুখকে সারাক্ষণ গালমন্দ করে থাকেন কমল। এবার বাদশার ছেলেকে নিয়ে টানাটানি শুরু করলেন তিনি।

Nira