Connect with us

Bollywood

Sidnaaz Forever: এক বছর হয়ে গেল চলে গেছেন সিদ্ধার্থ শুক্লা,ভেঙে গেছে সিডনাজ জুটি! আজ গোটা দিন চুপ ছিলেন শেহনাজ, চোখে জল ভক্তদের

Published

on

মৃত্যু কখন কাকে নিয়ে চলে যাবে আমরা সেটা কেউ জানিনা। সুস্থ সবল মানুষগুলো হঠাৎ হঠাৎ করে চলে যায়। গত বছর আজকের দিনে বলিউডে ঘটেছিল ছন্দপতন। আচমকা হৃদরোগে আক্রান্ত হয়ে মারা গিয়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেতা সিদ্ধার্থ শুক্লা।

Siddarth Shukla hits another milestone, creates the biggest history ever in  the Bigg Boss house

তার মৃত্যুর সঙ্গে সঙ্গেই ঘটেছিল আরেকটি জিনিসের মৃত্যু। যদিও আজও সকলেই বিশ্বাস করেন এই জুটিটা চিরকাল থেকে যাবে। কথা হচ্ছে সিডনাজ জুটি নিয়ে। বিগ বস এর শেহনাজ গিলের সঙ্গে তার জুটি সারা জীবন আর কেউ ভুলবেন না। পাঞ্জাবের ক্যাটরিনা শেহনাজ সিদ্ধার্থ শুক্লা কে কতটা ভালবাসতেন সেটা সকলে ই জানেন। আচমকা সিদ্ধার্থ চলে যাওয়ার পর শেহনাজ দেড় মাস পর ফিরেছিলেন সোশ্যাল মিডিয়ায় সঙ্গে ছিল সিদ্ধার্থের উদ্দেশ্যে একটি গানের ট্রিবিউট যা দেখে চোখের জল ফেলেনি এরকম সিডনাজ ভক্তদের গোটা দুনিয়ায় পাওয়া যাবে না।

Sidharth Shukla death anniversary: A look at late actor's photo with  Shehnaaz Gill

সিদ্ধার্থের মৃত্যুর পরে শেহনাজের সেই বুক ফাটা কান্না আজও চোখ বুজলে মনে পড়ে সকলের। শেহনাজ হয়তো জীবনের মূল স্রোতে আবার ফিরে এসেছেন। তাকে এখন বিভিন্ন ইভেন্টে দেখা যায় সেই সঙ্গে প্রচুর ব্র্যান্ড প্রমোশন করেন আবার ইউটিউব ভিডিও শুরু করেছেন। কিন্তু কোথাও গিয়ে তার চোখে মুখে বিষাদের ছাপটা আজও স্পষ্ট। ব্রহ্মা কুমারীর অনুষ্ঠানে গিয়ে তিনি কাঁদছেন সেই ভিডিও সম্প্রতি ভাইরাল হয়েছিল।

Will Shehnaaz Gill Resume Work This Week After Sidharth Shukla's Death?

বিগবসে’র সেই হাসিখুশি মেয়েটাকে আর পাওয়া যায় না। এখন তিনি হাসেন ঠিকই কিন্তু সেই প্রাণখোলা ব্যাপার ছিল সেটা ভীষণ ভাবে মিসিং। আজ সারা দিনে সিদ্ধান্ত শুক্লার প্রোফাইলে গিয়ে নিজেদের কথা শেয়ার করছেন তার ভক্তরা তবে অনেকেই লক্ষ্য রেখেছিলেন যে শেহনাজ আজ কিছু বলেন কিনা।

Shehnaaz Gill calls Sidharth Shukla her 'family': 'Our bond is different' |  Entertainment News,The Indian Express

শেহনাজ একদম চুপচাপ আজকে। যে মেয়েটা প্রতিদিন instagram এ পোস্ট করে তার আজকে কোন স্টোরি নেই কোন পোস্ট নেই। নিন্দুকেরা হয়তো অনেক কথা বলবে কিন্তু নিজের প্রিয় মানুষকে হারানোর কষ্টটা মানুষ নিজের ঘরে একাই ভোগ করে। সেটা সোশ্যাল মিডিয়ায় একটা পোস্ট করে বোঝানো যায় না।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending