Urfi Javed: “ন’গ্ন হয়ে দেখাও দেখি”! এমনিতে উন্মুক্ত পোশাকে ঘুরে বেড়ানো উরফি জাভেদকে বিশেষ প্রস্তাব দিল ভক্ত! শেষমেশ যা করলেন নায়িকা… লজ্জায় চোখ ঢাকবেন আপনিও – Tolly Tales
Connect with us

Bollywood

Urfi Javed: “ন’গ্ন হয়ে দেখাও দেখি”! এমনিতে উন্মুক্ত পোশাকে ঘুরে বেড়ানো উরফি জাভেদকে বিশেষ প্রস্তাব দিল ভক্ত! শেষমেশ যা করলেন নায়িকা… লজ্জায় চোখ ঢাকবেন আপনিও

Published

on

উরফি জাভেদ। পরিচয়ের জন্য নামই যথেষ্ট। কারণ এই অভিনেত্রীকে চেনে না এমন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী এখন আর খুঁজে পাওয়া যাবে না। তবে অভিনয়ের জন্য নয়। নায়িকা কে বেশিরভাগ মানুষ চেনে তাঁর পোশাক-আশাক, চলন-বলনের জন্য।

উরফি জাভেদ মানেই আবেদনময়ী নারী। বড় বড় আবেদনময় পোশাকে এদিক ওদিক ঘুরে বেড়ান তিনি এবং ক্যামেরাবন্দি হন সেই পোশাকে। আর পোশাক তৈরি করেন আজব বস্তু দিয়ে। সেফটিপিন থেকে শুরু করে নুড়ি পাথরের পোশাক, কী নেই নায়িকার সম্ভারে?

যদিও নায়িকার এই পোশাক সম্পর্কিত রুচিকে বেশিরভাগ মানুষ পছন্দ করে না তবে এবার নায়িকার এক ভক্ত যা করল সেটা অভাবনীয়। গুগলের তালিকায় মোস্ট সার্চড এশিয়ান ওম্যানের তকমা পেয়েছেন এই নায়িকা। তবুও নেট দুনিয়ার কটাক্ষ থামছে না। কিছুদিন আগে ঝলক দিখলা যা – এর লঞ্চ পার্টিতে নায়িকা নিজের কানে শুনেছিলেন চিত্র সাংবাদিকরা কী বলছেন। এর তীব্র প্রতিবাদ জানিয়েছিলেন ক্যামেরার সামনেই।

তবে এবার খোলাখুলি নায়িকার কাছে প্রস্তাব এলো ন’গ্ন হওয়ার। হ্যাঁ, আর এই প্রস্তাব দিয়েছে নায়িকার এক ভক্ত। সম্প্রতি নায়িকার বেশ কিছু ছবি ও ভিডিও ভাইরাল হয়েছিল। তাতেই সমালোচককে এক হাত নিয়ে নায়িকার সঙ্গে সঙ্গে জবাব দিয়েছেন তিনি কারোর বাবার পোশাক পরেন না। নিজের অ’ন্তর্বাস পরেন। ফলে কখন কোথায় আর কী পরবেন বা কীভাবে পড়বেন তা তিনি জানাতে বাধ্য নন।

নায়িকা এর আগে বেশকিছু সিরিয়ালে অভিনয় করেছেন। তবে সব থেকে বেশি নজর কেড়েছেন তিনি বিগ বসের মাধ্যমে। এরপরেই নেট দুনিয়ার নজরে আসেন উরফি জাভেদ। তবে ভবিষ্যতে আবার বলিউডে অভিনয় করার ইচ্ছে রয়েছে তাঁর।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending