Bollywood

Puja Bhatt: সে’ক্সে’র পর সি’গা’রেট, দিলেন ছবিও! মাত্র একটা বাক্যে হিলিয়ে দিলেন নেট দুনিয়া! এ কী কাণ্ড করে বসলেন মহেশ ভাটের কন্যা?

ভাট পরিবার যে বিতর্কের সঙ্গে জড়িয়ে আছে এটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। মহেশ ভাট থেকে শুরু করে পূজা ভাট, সোনি রাজদান সবাই নানা সময়ে নানা কারণে নানা ধরনের বিতর্কে থেকেছেন।

এবার আবার নতুন বিতর্ক উসকে দিলেন মহেশ ভাটের বড় কন্যা। তিনি এক জনপ্রিয় সুপার স্টার। পেশায় অভিনেত্রী এবং একই সঙ্গে প্রযোজক। এছাড়াও আরো অনেক টুকরো টুকরো ভূমিকায় কাজ করেছেন তিনি। বলা যায় একই অঙ্গে কত রূপ। কিন্তু তার এ কেমন রূপ?

আগের থেকে অনেকটা ঝরিয়ে ফেলেছেন ওজন, চুল কাটা ছোট করে। বয়স যত বাড়ছে তত তার সৌন্দর্য যেনো বাড়ছে। আরো ফুটে উঠছে তার ব্যক্তিত্ব। টিভির পর্দার পাশাপাশি সোশ্যাল মিডিয়ায় আলাদা জগত তৈরি করেছেন পূজা। অজস্র মানুষ তার গুণমুগ্ধ যাদের সংখ্যা ধীরে ধীরে বেড়েই চলেছে।

মাঝে মাঝে পূজা নিজের ভক্তদের জন্যে বিভিন্ন ধরনের ছবি শেয়ার করেন। কিন্তু এবার যেটা করলেন সেটা আশাতীত। তিনি লিখেছেন “তোমার ঠোঁট, আমার ঠোঁট..অ্যাপোক্যালিপ্স!” তারপরেই একটা হ্যাশট্যাগ দিয়েছেন যেটায় লেখা “সে’ক্সে’র পর সি’গা’রেট”। হঠাৎ কেন এমনটা লিখলেন তিনি কোনো মানে খুঁজে পাচ্ছে না নেট দুনিয়া।

Nira