Connect with us

Bollywood

Priya Prakash Warrior: চোখ মেরে ভাইরাল হয়েছিলেন নায়িকা! ৩ বছর হয়ে গেল দেখা নেই প্রিয়ার! এখন কোথায় নায়িকা? জানলে অবাক হবেন

Published

on

একসময় তার চোখের ইশারাই কাফি ছিল ছেলেদের বুকে ঝড় তুলতে। একটি ভিডিওতেই রাতারাতি তারকা হয়ে ওঠা মুখের কথা নয়। সেবছরের গুগলে সবথেকে বেশি বার সার্চ করা নাম হয়ে ওঠে প্রিয়া প্রকাশ। মনে আছে তো সেই উইঙ্ক গার্লকে?

১৮ বছর বয়সী সেই ‘উইঙ্ক গার্ল’, যার চোখের ইশারা এবং তার সঙ্গে ঠোঁটের কোণে মিষ্টি হাসির প্রেমে ’, এমন তরুণ খুঁজে আজও দুষ্কর। এমনকি এই নামেই তার পরিচিতি হয়ে গেছে। তার আসল নামের চেয়ে বেশিরভাগ ছেলে আর মেয়ে তাকে মনে রেখেছে। এখন মেয়েটি কোথায়?

মালায়লম ছবি ‘ওরু আদর লাভ’-এর মাণিক্য মালারায়া পুভি গানে একটা চোখের চাহনিতেই ২০০৯ সালে রাতারাতি নাম এবং যশ অর্জন করেন প্রিয়া। তবে ওই ছবিরই একটি দৃশ্যে একটি সাহসী চু’ম্ব’ন করতেও যে দেখা যায় তাকে সেটা অস্বীকার করা যাবে না। সহঅভিনেতা রোশন আব্দুল রউফের ঠোঁটে ঠোঁট রেখে ‘ডেসপারেট কিস’ করে বাতাসে বাতাসে প্রেমের বার্তা পাঠিয়ে দেন। আর তারপরেই মুসলিম ধর্মালম্বীদের রোষানলে পড়তে হয় প্রিয়াকে। সোশ্যাল মিডিয়ায় তাকে ঘিরে বইতে থাকে নানান অশ্লীল মিম।

কেরিয়ারের শুরুতেই এই প্রবল সমালোচনা তাকে আঘাত দিয়েছিল। প্রথম প্রথম এ সব মেনে নিতে খুব কষ্ট হয়েছিল। কিন্তু পরবর্তী কালে ট্রোল, মিম, নিন্দা— সব কিছুকেই সামলে নিতে শিখলেন। প্রিয়া প্রকাশ আবার ফিরেছেন রুপোলি পর্দায়। ২০২১ সালে তেলুগু ছবিতে কাজ শুরু করলেন। ‘চেক’ এবং ‘ইস্ক: নিট আ লাভ স্টোরি’ নামে দু’টি ছবিতে অভিনয়ও করেন প্রিয়া।

তবে শুধুই আঞ্চলিক নয়, এবার বলিউডেও ‘লাভ হ্যাকার্স’ নামে একটি হিন্দি ছবিতে দেখা যাবে তাঁকে।ছবিটি সত্য ঘটনার উপর নির্ভর করে তৈরি করা হয়েছে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending