Connect with us

Bollywood

সারোগেসিতে জন্ম, তবুও নিজের ছোট্ট মেয়ে তো! বাবা নিক জোনাসের হাত ধরে পাঁচ মাসেই হাঁটতে শিখলো প্রিয়াঙ্কা চোপড়ার মেয়ে মালতী, বাবা মেয়ের মিষ্টি ছবি ভাইরাল

Published

on

গত জানুয়ারিতে মা হয়েছেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। সারোগেসির মাধ্যমে সংসারে এসেছে নিক এবং প্রিয়াঙ্কার একমাত্র কন্যাসন্তান মালতি মেরি চোপড়া জোনাস। স্বাভাবিকভাবেই খুশির হাওয়া দুই পরিবারে।

তবে জানা গিয়েছিল জন্মের পর থেকে বেঁচে থাকার জন্য লড়াই করতে হয়েছে একরত্তি মালতিকে। সম্ভাব্য সময়ের আগেই জন্ম হয়েছে তার। তাই বেশ কিছুদিন আইসিইউতে থেকেছে নবজাতক। মাদার্স ডে তে প্রথমবার সন্তানকে সোশ্যাল মিডিয়ায় প্রকাশ এনেছিলেন মা প্রিয়াঙ্কা এবং বাবা নিক।

মাদার্স ডে উপলক্ষে নিজের সদ্যোজাতকে বুকে আগলে ছবি পোস্ট করেছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। অসংখ্য ভালোবাসা পেয়েছেন তিনি। এবার ছোট্ট মালতিকে দেখা গেল বাবার সঙ্গে। বাবার হাত ধরে রয়েছে সে।

তবে এখানে লক্ষ্য করা যে বিষয়টি সেটি হলো এই বয়সেই হাঁটা শেখা শুরু করে দিয়েছে এই একরত্তি শিশুটি। এখন বয়স হবে পাঁচ মাস। বাবা ও মেয়ে দুজনে ম্যাচিং করে জুতো পরেছিল। মেয়ের জুতোয় লেখা M। আর বাবার জুতোয় একদিকে লেখা MM’s আরেকদিকে লেখা DAD।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

বাবা ও মেয়ে- শুধু দুজনের পায়ের ছবি দিয়ে পিতৃ দিবসে এই মিষ্টি ছবি পোস্ট করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। বাবার দুই হাতে ভর দিয়ে দাঁড়িয়েছে ছোট্ট মেয়ে। ক্যাপশনে প্রিয়াঙ্কা চোপড়া লিখেছেন “প্রথম পিতৃ দিবস আমার ভালবাসা। তোমাকে আমাদের ছোট্ট কন্যার সঙ্গে দেখা আমার কাছে সবচেয়ে আনন্দের…বাড়িতে ফিরে কি সুন্দর দিনটা কাটালাম…আমি তোমাকে ভালোবাসি… আরো অনেক এমন দিন আসবে”।

 

View this post on Instagram

 

A post shared by Priyanka (@priyankachopra)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending