Ranbir-Alia: কচি স্ত্রীকে চোখে হারান রণবীর কাপুর! আলিয়াকে দেখতে না পেলে বাথরুমেও যান না তিনি, খাওয়াও বন্ধ! ‘প’টি পেলে কী করো?’, সরল প্রশ্ন ভক্তদের – Tolly Tales
Connect with us

Bollywood

Ranbir-Alia: কচি স্ত্রীকে চোখে হারান রণবীর কাপুর! আলিয়াকে দেখতে না পেলে বাথরুমেও যান না তিনি, খাওয়াও বন্ধ! ‘প’টি পেলে কী করো?’, সরল প্রশ্ন ভক্তদের

Published

on

আলিয়া ভাট আর রণবীর কাপুর। দুজন হলেন এই মুহূর্তের বলিউডের সব থেকে হট টপিক। দুজনকে নিয়ে আলোচনা আজ নয়, শুরু হয়েছে যবে থেকে দুজনের প্রেমের গুঞ্জন শুরু হয়েছে সেই সময় থেকেই চলছে। আর এখন সেই আলোচনা তুঙ্গে।

প্রথমত, দুজনে বিয়ে করেছেন যেটা একরকম ভাবনার অতীত ছিল দুজনের ভক্তদের কাছে। দ্বিতীয়ত, দুজনের সংসারে আসছে নতুন সদস্য আর তাই এখন প্রেগন্যান্ট মাম্মা আলিয়াকে নিয়ে উন্মাদনা তুঙ্গে। তৃতীয়ত, সম্প্রতি মুক্তি পেলো দুজনের সিনেমা ব্রহ্মাস্ত্র।

এখন সিনেমার জোরদার প্রচার পর্ব চলছে। সন্তানসম্ভবা আলিয়া এই অবস্থাতেও রীতিমতো ওয়ার্কিং লেডির পরিচয় দিচ্ছেন। সেই নিয়ে নায়িকার পোশাক, মেকআপ এখনকার মাতৃত্বকালীন ফ্যাশনে নতুন মাত্রা যোগ করেছে। তার উপরে দুজনের রসায়ন নজর কেড়ে নিয়েছে দর্শকদের। সব মিলিয়ে এখন দুজনকে নিয়ে ভক্তদের উন্মাদনা একেবারে চরমে।

তবে এর মধ্যেই লাইম লাইট কেড়ে নিলেন রণবীর। এমন কিছু বলে ফেলেছেন তিনি যে এখন সোশ্যাল মিডিয়া জুড়ে তাঁরই চর্চা। আসলে নায়ক কতটা নায়িকার উপরে বলা ভালো নিজের স্ত্রীর উপর নির্ভরশীল তারই উদাহরণ দিছিলেন।

এই কথা সেই কথায় রণবীর বলে ফেলেন যে তিনি আলিয়ার উপর ভীষণ নির্ভরশীল হয়ে পড়েছেন। আলিয়া বাইরে বেরোলে কোথায় আছেন সেটা না জানা পর্যন্ত খাওয়া দাওয়া স্নান সব ভুলে যান রণবীর। এমনকি নায়ক এটাও বলেন যে বাস্তবে তিনি দেখাতে চান যে তিনি স্বনির্ভর কিন্তু আদৌ সেটা নন তিনি। স্ত্রীকে নিজের পাশে পাওয়া এখন তাঁর জন্যে খুব জরুরী হয়ে উঠেছে। তবে পাশে থাকা মানেই এটা নয় যে রোম্যান্স করতে হবে শুধু আলিয়া পাশে থাকলেই হবে।

আলিয়া স্বামীর কথা স্বীকার করেন এবং বলেন সত্যিই রণবীর তাঁকে ছাড়া থাকতে পারেন না। স্বাস্থ্য সম্পর্কিত কিছু হলে আরো বেশি এমন করেন তিনি। আলিয়া এও বলেন যে তিনি সামনে না থাকলে রণবীর শেষ মুহূর্তের জন্যে সব ছেড়ে দেন।

Click to comment

Leave a Reply

Your email address will not be published.

Trending