Bollywood

Ratan Tata Biopic: এবার বড় পর্দায় রতন টাটা! বায়োপিক নিয়ে আসছেন জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক! চরিত্রাভিনেতা হচ্ছেন কে?

শীঘ্রই বিখ্যাত শিল্পপতি এবং টাটা সন্স- এর প্রাক্তন চেয়ারম্যান রতন টাটার বায়োপিক আসতে চলেছে বড় পর্দায়। শোনা যাচ্ছে, তার জীবনের উপর ভিত্তি করে একটি সিনেমা তৈরি করার পরিকল্পনা করা হচ্ছে। ইতিমধ্যে এই নিয়ে গবেষণা শুরু হয়ে গেছে বলে খবর।

এমনকি এই খবর ছড়িয়ে গেছে যে এই সিনেমা পরিচালনার দায়িত্ব নিজের কাঁধে তুলে নিতে চাইছেন এক জাতীয় পুরস্কার প্রাপ্ত পরিচালক। এই পরিচালক হলেন সুধা কোঙ্গারা। সিনেমাপ্রেমীদের জন্য এ এক বড় খবর।

Biopic On Ratan Tata : Latest News, Biopic On Ratan Tata Videos and Photos  - Times Now

শুধু সিনেমাপ্রেমীই নয় এমন অনেক মানুষ রয়েছেন গোটা বিশ্বজুড়ে যারা এই ব্যক্তিত্বকে অত্যন্ত সম্মান শ্রদ্ধা করেন। তাদের কাছে রতন টাটা এক অনুপ্রেরণার নাম। এই খবরে স্বাভাবিকভাবেই তারা খুশি এবং উৎসাহিত।

সিনেমার কাজ শুরু হতে পারে ২০২৩ সালের শেষের দিকে। খবর বহু মানুষ গর্ববোধ করছেন যে ভারতের এক শিল্পপতির জীবনী এবার গোটা বিশ্ব দেখতে পাবে বড় পর্দায়। জানা গেছে এই সিনেমায় রতন টাটার জীবনের নানা আঙ্গিক ফুটে উঠবে। এমন অনেক ঘটনার কথা তুলে ধরা হবে যেগুলি সাধারণ মানুষ জানে না।

Is R Madhavan Playing Ratan Tata In His Biopic? Know The Truth

আগামী বছরের শেষের দিকে সিনেমার মূল ফটোগ্রাফির কাজ সেরে ফেলার কথা ভাবছেন এই সিনেমার নির্মাতারা। রতন কাকাকে নিয়ে বায়োপিক তা অবশ্যই বড় মাপের হবে এটা নিঃসন্দেহে বলা যায়। কিন্তু সব থেকে বড় প্রশ্ন এটাই যে এই চরিত্রে কাকে দেখা যেতে চলেছে? শোনা যাচ্ছে, এবার পিকের জন্য দুই ব্যক্তিত্বকে প্রস্তাব পাঠানো যেতে পারে। তারা হলেন অভিষেক বচ্চন এবং সুরিয়া। যদিও এই প্রসঙ্গে কোনও আনুষ্ঠানিক বিবৃতি এখনো সামনে আসেনি।

Nira