Bollywood

Rituparna Sengupta: প্রিয়াঙ্কা চোপড়ার বাড়িতে চা খেলেন ঋতুপর্ণা সেনগুপ্ত! এবার ‘দেশি গার্ল’ এর ছবিতে করবেন কাজ

বেশ কয়েকদিন ধরেই শোনা যাচ্ছিল যে বলিউডের প্রিয়াঙ্কা চোপড়ার সঙ্গে কাজ করতে দেখা যেতে চলেছে টলিউডের কুইন ঋতুপর্ণা সেনগুপ্তকে। এবার সেই খবরেই নিজেই শিলমোহর দিলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত। যাচ্ছে কিছুদিন আগেই নাকি লসঅ্যাঞ্জেলসে গিয়ে নিক প্রিয়াঙ্কার বাড়িতে গিয়েছিলেন অভিনেত্রী। সেখানে টি পার্টিতে যোগদান তিনি।

এক জনপ্রিয় সংবাদমাধ্যমের কাছে সাক্ষাৎকারে ঋতুপর্ণা এদিন জানান, কয়েকদিন আগে লস অ্যাঞ্জেলসে গিয়েছিলেন তিনি। সেখানে প্রিয়াঙ্কার মা মধু চোপড়া তাকে আমন্ত্রণ করেন তাদের বাড়িতে যাওয়ার জন্য। কি আমন্ত্রণে রক্ষা করেছিলেন ঋতুপর্ণা। সেখানেই ‘হাই টি’তে যোগ দিয়েছিলেন তিনি।

ঋতুপর্ণার কোথায়, প্রিয়াঙ্কার মা তাকে খুব স্নেহ করেছেন। তিনি সেখানে আছেন শুনেই তাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। তিনি সেখানে গিয়ে দেখেন জোনাস পরিবারের সকলেই সেখানে ছিলেন। কিন্তু ঋতুপর্ণার সঙ্গে প্রিয়াঙ্কার দেখা হয়নি। কারণ প্রিয়াঙ্কা তখন ভারতে ছিলেন। তারপরে এই ঋতুপর্ণা বলেন যে প্রিয়াঙ্কার প্রযোজনায় একটি ছবিতে অভিনয় করবেন তিনি আগামী বছরই সেই ছবির শুটিং শুরু হতে পারে।

গত ৭ই নভেম্বর ছিল ঋতুপর্ণা সেনগুপ্তর জন্মদিন। তার আগেই আমেরিকায় গিয়েছিলেন তিনি সেখানে গিয়ে কেক কেটে জন্ম দিনও পালন করেন। তার মধ্যে অবশ্য কিছুক্ষণের জন্য কলকাতায় এসে নিজের জন্মদিন সেলিব্রেট করেছিলেন অভিনেত্রী।

তারপরে আবার তাকে যেতে হয়েছিল নিজের সিঙ্গাপুরের বাড়িতে। সেখানে স্ত্রীর অপেক্ষায় ছিলেন স্বামী সঞ্জয় চক্রবর্তী সিঙ্গাপুরেও নিজের জন্মদিন পালন করেন অভিনেত্রী। তিনি আবার নিজের কাজে যোগ দিয়েছেন।

Nira