Bollywood

Sameera Reddy: একসময় তিনি ছিলেন সে’ক্স সিম্বল! ইন্ডাস্ট্রিতে টিকে থাকতে হলে সার্জারি করে স্ত’নের আকার বাড়াতে হবে, সবসময় পরতে হত প্যাডেড অ’ন্ত’র্বাস! খুললেন মুখ

কয়েকদিন আগেই পাঠানের সাকসেস নিয়ে বক্তব্য করতে নেহা ধুপিয়া তাঁর ২০ বছর আগের একটি উক্তি টেনে আনেন। তিনি বলেছিলেন, ‘ বলিউডে শুধু সে’ক্স ও শাহরুখ বিক্রি হয় ‘।

দ্বিতীয়টির নিদর্শন এই মুহূর্তে ভারতের পাঠান ঝড়ে দেখতেই পাচ্ছি। কিন্তু প্রথমটি? তার অন্যতম নিদর্শন হল সমীরা রেড্ডি। এককালের বলিউডের ‘সে’ক্স সিম্বল’। তাঁর নামই হয়ে গিয়েছিল, ‘ সে’ক্সি স্যাম’।

তবে এখন বলিউড থেকে অনেক দূরে। বরং ব্যস্ত মায়ের কর্তব্য মেটাতে। কিন্তু নিজেকে সক্রিয় রাখেন সোশ্যাল মিডিয়ায়। তার মাধ্যমেই নিজের নানা অভিজ্ঞতার কথা ভাগ করে নেন।

Sameera Reddy is sexy and seductive, all thanks to her hot body and glowing dusky complexion.

স্যামি জানিয়েছেন, এককালে যেন সিনেমা বিক্রিই হতো শুধু মেয়েদের সৌন্দর্যে। তখন একটা ঢল নেমেছিল সার্জারি করার। সবাই মুখের বিভিন্ন অঙ্গ, নাক, স্ত’নের আকার সব কিছুর অপারেশন করাচ্ছেন। তিনিও করবেন ভেবেছিলেন।

আসলে তাঁকেও করার কথা বলা হয়েছিল। তাঁকে বলা হয়েছিল যাতে তিনিও বু’বস জব করেন। এমনিতেও সবসময় প্যাডেড অ’ন্ত’র্বাস পরে থাকতে হতো তাঁকে। কিন্তু এসবের মাঝেও তিনি কিচ্ছু করাননি এবং এর জন্য নিজেকে ধন্যবাদই জানান।

Nira