Bollywood

Bold Model: স্ত’নের উপরে ট্যাটু নজর কেড়েছে তার! অ’ন্ত’র্বাসে বাঁধ মানছে না অবাধ্য যৌ’বন! এবার সিনেমার দুনিয়া কাঁপতে আসছেন এই হ’ট সুন্দরী

সোশ্যাল মিডিয়া এখন টেলিভিশনের থেকেও বড়। এখানে কোনওকিছুর বাঁধা নেই। বিশেষ করে ইনস্টাগ্রাম। এখানে নিজের মতো করে সবাই প্রতিভা দেখাতে পারে। আর সেখান থেকেই হয়ে উঠছেন হাজার হাজারও ইনফ্লুয়েন্সার।

অনেকেই নিজের মতো করে করছেন মডেলিংও। বিচারক কেউই নয়, আবার প্রত্যেকে। তাই এখন নতুন একটি কথার প্রচলনও হয়েছে, ‘ ইনস্টাগ্রাম মডেল ‘। তবে এদের মাঝে এমন অনেকেই রয়েছেন যারা আসলেই মডেল।

আজ এরকমই একজনের খোঁজ দেব আপনাদের। সামিয়া বাঙ্গেরা নামের এই বিখ্যাত মডেল প্রথমে তামিলের ছোটখাটো মডেলিং দিয়ে শুরু করেন। যদিও এই মুহূর্তে বোল্ড এবং দুর্দান্ত ফ্যাশনেবল ফোটোশুটের জন্য এই মুহূর্তে ভারতের প্রথম সারির মডেলের তালিকায় রয়েছেন।

sameea bangera 44

কিন্তু অবাক করার বিষয় চেন্নাইয়ের মধ্যবিত্ত মুসলিম পরিবারের মেয়ে ছিলেন তিনি। পড়াশোনার জন্য হায়দ্রাবাদ থেকে মেলবোর্ন পাড়ি দেন। সেখান থেকে গ্র্যাজুয়েশন করার পর মডেলিং করার সিদ্ধান্তই নেন।

এছাড়াও এখন তিনি প্রথম সারির ট্রাভেল ব্লগার ও ইনস্টাগ্রাম ইনফ্লুয়েন্সারদের তকমাও পেয়েছেন। এই মুহূর্তে ইনস্টাগ্রামে তাঁর লক্ষাধিক ফলোয়ার। আরও বেশি অবাক হবেন এটা জেনে নে, এই মডেল কিছুদিন আগেই ৩০ বছর পূর্ণ করেছেন।

Nira