Connect with us

Bollywood

Mandakini: ‘রাম তেরি গঙ্গা মেইলি’র সেই স্বচ্ছ সাদা শাড়িতে শরীর ফুটে ওঠা ভারত কাঁপানো মন্দাকিনীকে মনে আছে? তাঁর মেয়ে একেবারে তাঁর জেরক্স কপি! বিশ্বাস না হলে দেখুন ছবি

Published

on

৯০-দশকের জনপ্রিয় বলি অভিনেত্রী ছিলেন মন্দাকিনী। রূপ এবং অভিনয় দক্ষতা উভয় দিয়েই দর্শকদের মন জয় করে ফেলেছিলেন তিনি। ১৯৮৫ সালের মুক্তিপ্রাপ্ত ‘রাম তেরি গঙ্গা মেলি’ ছবিতে রাজিব কাপুরের বিপরীতে অভিনয় করে দর্শকদের মধ্যে উত্তেজনা সৃষ্টি করেছিলেন এই নায়িকা।

রাতারাতি সুপারস্টার হয়ে উঠেছিলেন মন্দাকিনী। এমনকি টলিউডেও নায়িকার শাসন চলেছিল। প্রসেনজিৎ এবং ঋতুপর্ণার সঙ্গে অমর সঙ্গী সিনেমায় কাজ করে বাঙালি দর্শকদের হৃদয়েও ঝড় তুলেছিলেন তিনি। ১৯৯৬ সালের মুক্তিপ্রাপ্ত ‘জোরদার’ ছবিতে শেষ কাজ করেন তিনি।

এই সুন্দরীর কেরিয়ার কিন্তু দীর্ঘস্থায়ী হয়নি। খুব তাড়াতাড়ি তিনি বিদায় নিয়েছিলেন গ্ল্যামার দুনিয়া থেকে। নিজেকে সমর্পিত করেছিলেন আধ্যাত্মিকতার জগতে। সেটা কি স্বেচ্ছায় নাকি বাধ্য হয়ে তা জানা যায়নি এখনো।

এখন নায়িকা সুখের সংসার করছেন পরিবারের সঙ্গে। সন্তানরা এখন বড় হয়ে নিজেদের ক্ষেত্রে প্রতিষ্ঠিত হয়ে গেছে। ছেলে এখন বিবাহিত এবং তার পুত্রবধূ বুশরাও এখন ফিল্ম ইন্ডাস্ট্রির সঙ্গে যুক্ত রয়েছে। বুশরা প্রযোজক এবং নেটফ্লিক্স এর জন্য কাজ করছে।

পাশাপাশি অভিনেত্রীর মেয়েও মায়ের মতই বেশ সুন্দরী। কেউ কেউ আবার তার মধ্যে মন্দাকিনীর ছাপ খুঁজে পেয়েছে। মেয়ের নাম রবজে ইয়ানা ঠাকুর। নায়িকার মেয়ের ছবি দেখে নেটিজেনরা অনেকেই গুলিয়ে ফেলছেন যে এটা আসলেই মন্দাকিনী নন।

আসলে ৯০ দশকের সময় এই অভিনেত্রীর নাম আন্ডারওয়ার্ল্ড ডন দাউদ ইব্রাহিমের সঙ্গে জড়িয়ে পড়ে। সেই সময় এই খবরটি হু হু করে ছড়িয়ে পড়তেই নানা রকম প্রতিক্রিয়া সৃষ্টি হয় দর্শকদের মধ্যে। তাই হয়তো মন্দাকিনী নিজেকে এই সবকিছু থেকে দূরে রাখতে নিজেকে সরিয়ে নিয়েছিলেন দর্শকদের মন থেকে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending