Bollywood

SRK: পাঠানই শেষ, আর সিনেমা করবেন না SRK! জানালেন জনসমক্ষে, কেঁদেকেটে একসার ভক্তরা

কামব্যাক হোক তো এমন! দীর্ঘ চার বছরের অপেক্ষার অবসান ঘটিয়ে ফের রুপোলি পর্দায় ফিরেছেন বলিউডের বাদশা। ছবি মুক্তির এক সপ্তাহ হতে না হতেই বক্স অফিসে রীতিমতো নিজে ম্যাজিক দেখিয়েছে ‘পাঠান’ ।

একের পর এক তাবর ছবিকে পিছনে ফেলে রেকর্ড তৈরি করেছে কিং খানের এই ছবি। এই ছবির এই সাফল্যের মাঝে খানিক অপ্যত্যাশিতভাবেই করে দিলেন নিজের ‘বিরতি’র ঘোষণা।

images 3 4

তাহলে কি ক্যারিয়ার থেকে ইতি টানছেন বলিউড বাদশা? যদিও বলা ভালো এই চার বছর আগেই বিশেষ পসার জমাতে পারছিলেন না বাদশা। একের পর এক সিনেমা তখন ফ্লপ পাচ্ছিল।

কিন্তু পাঠান সেসব অতীতকে ভুলিয়ে দিয়েছে। এছাড়া পাঠান নিয়ে বয়কটের ডাকও কম ওঠেনি। সেই ডাককে পাত্তা না দিয়ে তিন দিনে দেশের বক্স অফিসে পাঠানের গ্রস কালেকশন ছিল ২০১ কোটি টাকা। আবার বিশ্বজুড়ে বক্স অফিসে ছবির গ্রস আয় ১১২ কোটি টাকা। সবমিলিয়ে ৩১৩ কোটি টাকা!

এখন তাই ‘পাঠান’ একটু নিজের মতো করে সময় কাটাতে চান। নিজের পরিবারের সঙ্গে, সন্তানদের সঙ্গে।

আপাতত এমনটাই জানিয়েছেন ট্যুইট করে। তাতে লিখেছেন, এবার বিরতি নেব। আমার সন্তানদের সঙ্গে সময় কাটাব। সিনেমা হলে এসে ছবি দেখার জন্য সবাইকে অসংখ্য ধন্যবাদ। তবে সিনেমা দেখতে গিয়ে নতুন বন্ধু তৈরি করে সিনেমা দেখার একটা আলাদাই আনন্দ আছে, তাই না? যদিও এবার অপেক্ষা তাঁর পরবর্তী কাজ, ‘জওয়ান’ ও ‘ডাঙ্কি’র।

Piya Chanda