Connect with us

Bollywood

‘আমি বুড়ো হয়েছি, হাঁটুর বয়সী মেয়েদের সঙ্গে রোম্যান্স করতে লজ্জা লাগে!’ আর রোম্যান্টিক সিনেমায় দেখা যাবে না, বললেন শাহরুখ খান

Published

on

বলিউডের রোম্যান্স কিং, কিং খান, বাদশা অভিভূত করা যাক না কেন মানুষ কিন্তু একটাই আর তিনি হলেন শাহরুখ খান। অতি বড় নিন্দুকও এই কথাটা স্বীকার করতে বাধ্য। অ্যাকশন, কমেডি, রোম্যান্স সব ধরনের সিনেমায় নিজেকে সাবলীলভাবে মেলে ধরেছেন এই বিখ্যাত বলিউড অভিনেতা।

তবে শাহরুখ খান বলতেই প্রেম ভালবাসার সঙ্গে একটা আলাদা সম্পর্ক যেন মনে হয় রয়েছে তাঁর। বলিউডে রোম্যান্স হবে আর কিং খান থাকবেন না এমনটা কি হয়? কিন্তু এবার আস্তে আস্তে সেই ঘরানা থেকে নিজেকে সরিয়ে নিতে চাইছেন শাহরুখ খান নিজেই। কেনো?

২৫ জুন নায়কের কাছে একটা বিশেষ দিন। কারণ এই দিনে তিনি বলিউডে ৩০ বছরের যাত্রা সম্পূর্ণ করলেন। সেই উপলক্ষে নিজের অনুরাগীদের দুটো সারপ্রাইজ দিয়েছেন শাহরুখ। প্রথমে পাঠান সিনেমার লুক প্রকাশ এনেছিলেন। তারপর আবার একটি লাইভ প্রশ্ন-উত্তরের পর্ব রেখেছেন।

এই প্রশ্নোত্তর পর্বে নায়ক কে একজন জিজ্ঞাসা করেন রাহুলের মত রোমান্টিক চরিত্র মিস করেন কি এখন? অভিনেতা উত্তরে বলেছিলেন হয়তো সকলের একটা অদ্ভুত লাগবে তবে অভিনেতার মনে নেই শেষ কোন সিনেমায় তাঁর নাম রাহুল ছিল।

“রাহুল নাম তো সুনা হি হো” এবং “দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে”- এর মতো বিখ্যাত ছবিতে রাজের কথা মনে রয়েছে তাঁর। কোনও চরিত্রকেই তিনি মিস করেন না এখন। কারণ তিনি পেশাদার। শুধু নতুন চরিত্রের সঙ্গে নিজেকে ভালো করে মানিয়ে নেওয়ার এবং খাপ খাইয়ে নেবার চেষ্টা করেন তিনি।

তবে শাহরুখ স্পষ্ট জানিয়ে দিলেন রোমান্টিক সিনেমার অভিনয় করার মতো বয়স আর তাঁর নেই। নিজের থেকে অনেক কম বয়সের নায়িকাদের সঙ্গে রোমান্টিক দৃশ্য করতে এখন লজ্জা লাগে অভিনেতার। শাহরুখ বলেন রোমান্টিক ছবি করার জন্য মনে হয় তিনি অনেকটা বুড়ো হয়ে গেছেন।

শাহরুখ জানান তাঁর মনে আছে তিনি বহু বছর আগে একটি সিনেমায় কাজ করেছিলেন যেখানে অভিনেত্রী হিসেবে যিনি ছিলেন তিনি শাহরুখের থেকে বয়সে অনেক ছোট ছিলেন। তাই তখন বেশ লজ্জা লাগছিল অভিনেতার। কিন্তু অভিনয় তো করতেই হবে। তাই এখন তিনি মনে করেন রাহুল বা রাজের মত চরিত্রগুলি তরুণ-যুবকদের করা উচিত।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending