Bollywood

Actress Dirty Secret: স’ঙ্গম বড়ই প্রিয়! টাকার জন্যে অচেনা পুরুষের শয্যাসঙ্গী! বিস্ফোরক স্বীকারোক্তি জনপ্রিয় নায়িকার

রীতিমতো চমকে দেওয়া খবর ফাঁস করলেন অভিনেত্রী। বলা যায় বিস্ফোরক স্বীকারোক্তি। অভিনেত্রীকে আমরা সকলেই চিনি। শিরোনাম পড়ে বুঝতে পেরেছেন ঠিক কী ধরনের স্বীকারোক্তি করেছেন তিনি।

এবার আসা যাক বিস্তৃত আলোচনায়। কে এই অভিনেত্রী? জানতে চান আপনারা? অবশ্যই জানাবো। পড়তে হবে পুরোটা।

তিনি পরবর্তীকালে পরিষ্কার করে জানিয়েছেন নিজের মতো বাঁচতে চান এবং নিজের শর্তে পৃথিবীটাকে দেখতে চান। পৃথিবীর চারপাশটা তিনি নিজের মতো করে গুছিয়ে নিতে চান। তাই কে কি বলল সেটা নিয়ে বিন্দুমাত্র কেয়ার করেন না তিনি।

জনপ্রিয় এই অভিনেত্রীর নাম শার্লিন চোপড়া। বলিউডের বিখ্যাত অভিনেত্রী তিনি এবং সোশ্যাল মিডিয়ায় নায়িকার গরমগরম পোস্টের কারণে এমন কেউ নেই যে তাকে চেনে না। এবার আবার তিনি তোলপাড় করলেন সোশ্যাল মিডিয়া।

এক বড়সড় স্বীকারোক্তি করে ফেলেছেন এই বলিউড সুন্দরী। নায়িকা নিজেই নাকি এই টুইট করেছিলেন। সেখানে পরিষ্কার জানিয়েছিলেন স’ঙ্গম বড়ই প্রিয়। কিন্তু নিজেকে মন্দ মেয়ে বলে আখ্যা দিতে নারাজ। সেখানেই পরিষ্কার করে লিখেছিলেন যে টাকার জন্যে অচেনা পুরুষের শয্যাসঙ্গী হয়েছেন। কোন লজ্জা লাগেনি তাতে।

Sherlyn Chopra 2019 4K Ultra HD Mobile Wallpaper

সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছেন এই বলিউড নায়িকা। পরিচালক সাজিদ খানের বিরুদ্ধে এনেছেন বিস্ফোরক অভিযোগ। বিশেষ অঙ্গ নাকি প্রদর্শন করেছেন ওই পরিচালক অভিনেত্রীর সামনে। তারপর থেকেই সরগরম পরিস্থিতি।

Titli Bhattacharya