Bollywood

Sidnaaz: “তুমি শুধু আমারই…ধন্যবাদ আমার জীবনে আসার জন্যে”! জীবনের প্রথম ফিল্মফেয়ার সিদ্ধার্থকে উৎসর্গ করলেন শেহনাজ

সিডনাজ জুটি ভেঙে গিয়েছে ২০২১ সালে সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর। তবে শেহনাজ গিল তাকে চলে যেতে দেননি। তিনি নিজে সেটা প্রমাণ করলেন সকলের সামনে। জীবনের প্রথম এত বড় সম্মান সকলের সামনে গ্রহণ করে সেটা সমর্পণ করলেন সিদ্ধার্থ শুক্লাকে।

বিগ বসে অংশগ্রহণ করে খুব কম সময়ের মধ্যে বিপুল জনপ্রিয়তা অর্জন করার পর বিনোদন দুনিয়ায় এখন যথেষ্ট সুখ্যাতি অর্জন করেছেন শেহনাজ গিল। কিন্তু যখন তিনি বিগ বসে এসেছিলেন তখন পাঞ্জাবের এক সাধারণ পরিবারের মেয়েই মনে হতো তাকে। একেবারে ছিলেন সাদামাটা। অথচ সেই শেহনাজ হঠাৎ করে অনেকটা পরিণত হয়ে গেলেন। অবশ্যই সেটা সিদ্ধার্থ শুক্লার মৃত্যুর পর।

Cuteness Overload: Shehnaaz Gill And Sidharth Shukla On The Sets Of Bigg Boss OTT

সেই ঘর থেকেই কাছাকাছি আসেন সিদ্ধার্থ শুক্লা আর শেহনাজ। শো-র পরেও শোনা যায় দুজনের বন্ধুত্ব আর গভীর হয়েছে। ছড়িয়ে যায় প্রেম করছেন দুজনেই। কিন্তু কেউ কোনোদিন প্রকাশ্যে নিয়ে কোন মন্তব্য করেননি। ফলে স্বীকার করা বা অস্বীকার করা কোনটাই করেননি কেউ।

হঠাৎই সব বদলে যায় ২০২১ সালের ২ সেপ্টেম্বর। আচমকা হৃদরোগে অভিনেতার মৃত্যুর পর। সেই সময়ে অভিনেত্রীর মাথায় আকাশ ভেঙে পড়লেও নিজেকে সামলে নিয়েছিলেন। মাসখানেক লোক চক্ষুর আড়ালে থাকার পর সম্পূর্ণ অন্যরূপে বিনোদন দুনিয়ায় পা রাখলেন। তারপর পেলেন জীবনের প্রথম ফিল্মফেয়ার সম্মান।

পুরস্কারের কৃতিত্ব সিদ্ধার্থকেই দিলেন। বলে ওঠেন প্রথমটায় ‘এই অ্যাওয়ার্ড আমার টিম, পরিবার বা বন্ধুদের উৎসর্গ করতে চাই না কারণ এটা আমাক কঠোর পরিশ্রমের ফল। তুই আমার আর সবসময়ই আমারই থাকবি।’ তারপর এক ঝলক সেই অ্যাওয়ার্ডের দিকে তাকিয়ে হঠাৎই বলে ওঠেন, ‘তবে একটা ব্যাপার আছে, আমি আরেক পুরুষকে ধন্যবাদ জানাতে চাই। ধন্যবাদ আমার জীবনে আসার জন্য আর আমার উপরে এত বিনিয়োগ করার জন্য। ওর কারণেই আমি এতদূরে আসতে পেরেছি আজ। সিদ্ধার্থ শুক্লা এটা তোমার জন্য।’ তারপর আর এক মুহূর্তও দাঁড়াননি।

Nira