Connect with us

Bollywood

Shehnaaz Gill: কিছুদিন আগেও সিদ্ধার্থ শুক্লার মৃত্যুতে কাঁদতেন অঝোরে! এক বছর যেতে না যেতেই বেরিয়ে এলো আসল রূপ! শেহনাজ গিলের শরীরে এখন অন্য পুরুষের‌ ‘লাভ বাইট’

Published

on

বলিউডে এখন জনপ্রিয় একজনের নাম হয়ে উঠেছে শেহনাজ গিল। আজ থেকে দু-তিন বছর আগে বলিউডে যাকে হয়তো কেউ চিনতেও না তাকেই ঘিরে আজ চরম উন্মাদনা। প্রায় সারাক্ষণই পাপারাৎজিদের একাংশ ঘিরে থাকে শেহনাজকে। কালারসের জনপ্রিয় রিয়ালিটি শো বিগ বস সিজন ১৩ থেকে শেহনাজের পরিচিতি বাড়ে। বিগবসের ঘরে শেহনাজ এবং হিন্দি টেলিভিশনের জনপ্রিয় অভিনেতা সিদ্ধার্থ শুক্লার বন্ধুত্ব এতটাই জনপ্রিয়তা অর্জন করেছিল যে এই দুই অভিনেতা-অভিনেত্রীর ফ্যান ফলোয়িং বাইরে আকাশ ছুঁয়েছিল। দুজনের সম্পর্ককে ঘিরে নানা কৌতূহল প্রকাশ পেয়েছিল তাদের মধ্যে

Sidharth Shukla & Shehnaaz Gill's Jodi Breaks This Record On Social Media &  We're Rooting For #SidNaaz

বিগ বসের সেই সিজন জিতেছিল সিদ্ধার্থ কিন্তু তার সাথে সাথে শেহনাজের জনপ্রিয়তাও বৃদ্ধি পেয়েছিল বিপুল পরিমাণে। তবে তাদের বন্ধুত্ব এতটাই গভীর ছিল যে সিজন শেষ হওয়ার পরেও সেই বন্ধুত্ব অটুট ছিল এমনকি মধ্যরাতে ২ পরিবারকে একসাথে তাদের জন্মদিন পালন করতেও দেখা গিয়েছিল সোশ্যাল মিডিয়াতে। তবে সংবাদমাধ্যমের সামনে কখনোই অভিনেতা মেনে নেননি তিনি আর শেহনাজ কোন সম্পর্কে রয়েছেন। তিনি সবসময় বলেছিলেন যে তারা দুজন ভালো বন্ধু। আবার শেহনাজ নিজেও কখনো এটা স্বীকার করে নেননি।

The boy who made it big from small screen: Remembering Sidharth Shukla!
এই সবকিছুর পরে ২০২১ সালের আগস্ট মাসে হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে মারা যান সিদ্ধার্থ শুক্লা। তথাকথিত প্রেমিক মারা যাওয়ার পরে সংবাদ মাধ্যমের নজর শেহনাজের দিকে থাকলেও তিনি প্রায় এক মাস নিজেকে অন্তরালে রেখেছিলেন তারপরে আবার কাজে ফেরেন। কিন্তু শেহনাজের জনপ্রিয়তা সিদ্ধার্থের মৃত্যুর পরেই অনেক বেশি বেড়েছে তা বলাই বাহুল্য। কিন্তু সম্প্রতি সোশ্যাল মিডিয়াতে দেখা গেল তাঁর অন্য রূপ।

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

গলায় দেখা গেল ‘লাভ বাইটস’। জনপ্রিয় সঞ্চালক ও নৃত্যশিল্পী রাঘব জুয়ালের সাথে শেহনাজের সম্পর্ক গড়ে ওঠা নিয়ে নানান জল্পনা প্রায় সোশ্যাল মিডিয়াতে সামনে আসে। যদিও শেহনাজ তা সব সময়ই অস্বীকার করেছেন। তাঁর মতে, একসাথে ঘুরতে যাওয়া মানে প্রেম নয়। অযথাই মিডিয়া এই ঘটনাকে বড় করে দেখাচ্ছে। কিন্তু একাধিক পার্টিতে একসাথে দেখা গেছে তাদের দুজনকে। দীপাবলীর পার্টিতে প্লাঞ্জিং নেকলাইনের লেহেঙ্গা-চোলির মাধ্যমে সকলের নজর কেড়েছেন শেহনাজ। আর সেখানেই তার লাভ-বাইট সামনে এসেছে। কিন্তু এই লাভ বাইটের ছবি ভাইরাল হওয়ার পর শেহনাজ এখনো কোনো কথা বলেননি। নিস্তব্ধতাই কি সম্মতির লক্ষণ?

 

View this post on Instagram

 

A post shared by Shehnaaz Gill (@shehnaazgill)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending