Bollywood

Shreya Ghoshal: বিদেশে স্টেজে শো করছেন শ্রেয়া ঘোষাল, তবু নজর কেড়ে নিলো অন্য কেউ! দেড় বছরের ছেলে কাঁপালো স্টেজ! “মা দুর্গার কোলে সাক্ষাৎ গণেশ”, মুগ্ধ হয়ে গেলো দর্শক

বর্তমানে ভারতীয় সংগীত জগতের একজন উজ্জ্বল নক্ষত্র শ্রেয়া ঘোষাল। তার নাম দেশ থেকে বিদেশে ছড়িয়ে পড়তে খুব বেশি সময় লাগেনি। গোটা বিশ্বজুড়ে বহু ভক্ত ছড়িয়ে রয়েছে। রিয়েলিটি শো থেকে উঠে এসে আজ গোটা দেশের মধ্যে প্রথম সারির একজন সংগীতশিল্পী হয়ে উঠেছেন শ্রেয়া। ছোট থেকে বড় প্রত্যেকেই তার মিষ্টি কন্ঠের সুরে মুগ্ধ।

এই জনপ্রিয় সংগীতশিল্পী এক বছর আগে মা হয়েছেন। কোল আলো করে এসেছে ছোট পুত্র সন্তান। ছোট্ট মিষ্টি ছেলের নাম রেখেছেন দেব্যান। মাঝে মাঝেই ছেলের সঙ্গে বিভিন্ন ভিডিও বা ছবি শেয়ার করতে দেখা যায় তাকে। ছেলেও যে মায়ের মতই মিষ্টি হয়েছে তা আর বলার অপেক্ষা রাখে না।

তবে এবার শ্রেয়া যা করলেন তার চর্চা সোশ্যাল মিডিয়ায় এই মুহূর্তে। জনপ্রিয় সংগীত শিল্পী হওয়ায় অনেক ট্যুর এবং কনসার্ট করে থাকেন তিনি। এবার এক সময় নিজের ছেলেকেও সঙ্গে করে নিয়ে গেলেন তিনি। আর ছোট ছেলেও মায়ের সঙ্গে মঞ্চে উঠলো এবার।

কয়েকদিন আগে অকল্যান্ডের একটি শো এর আগে মঞ্চে মহড়া দিচ্ছিলেন শ্রেয়া। সেখানেই তার সঙ্গে দেখা গেল তার ছেলেকে। একেবারে কোলে নিয়ে তার টিমের অন্যান্যদের সঙ্গে গানের মহড়া নির্বিঘ্নে সারলেন তিনি। দেব্যান কিন্তু একদম চুপটি করে মায়ের কোলে চড়ে মায়ের মিষ্টি মধুর গান শুনতে ব্যস্ত হয়ে পড়েছিল।

নিজের ছেলেকে এখন থেকেই গানের মধ্যে বড় করে তুলছেন গায়িকা। ভিডিও দেখে রীতিমত মুগ্ধ হয়ে পড়ল সবাই। আসলে বহু শিল্পীর এমন পুত্র বা কন্যা সন্তান রয়েছে তবে এভাবে খোলা মঞ্চে সন্তানকে নিয়ে আগে কাউকে গানের অনুশীলন করতে দেখা যায়নি। তাই বিষয়টি সকলের কাছে যেমন অন্যরকম লেগেছে তেমনি শিক্ষনীয় বটে। অনেকেই বলছে এখন থেকেই মায়ের মঞ্চে গান গাওয়া দেখে অভ্যাস হয়ে যাচ্ছে ছোট ছেলের। আবার কেউ কেউ বলছে মাকে ছাড়া একা থাকতে হচ্ছে না এই ছোট্ট ছেলেটিকে।

Nira