Connect with us

Bollywood

Shreya Ghoshal: সারা বিশ্বকে শোনান গান তবে ছেলেকে কোলে বসিয়ে গানটা আলাদাই! শ্রেয়া ঘোষালের দিকে বিস্ময় ভরা চোখে তাকিয়ে রয়েছে ছোট্ট দিব্যান! ভিডিও ভাইরাল

Published

on

এই মুহূর্তে গোটা দেশ আলোর রোশনাইয়ে মেতে উঠেছে। দীপাবলি এবং কালীপুজোর ধুম লেগেছে গোটা দেশজুড়ে। শুধু দেশ বলে ভুল হবে প্রবাসী ভারতীয়রাও এই উৎসবে মেতে ওঠে প্রতি বছর। সাধারণ মানুষ থেকে শুরু করে প্রতিটি তারকা নিজেদের মতো করে দীপাবলি এবং কালীপুজো পালন করে থাকে। কেউ বাড়িতে পুজো করে আবার কেউ প্যান্ডেলে সময় কাটায় কালীপুজোর সময়।

আবার অনেকেই সুন্দর করে বাড়ি সাজাতে ভালোবাসে এই আলোর উৎসবের সময়। তবে এক্ষেত্রে কিছুটা ব্যতিক্রমী গায়িকা শ্রেয়া ঘোষাল। তিনি সকলকে দীপাবলীর শুভেচ্ছা জানালেন একেবারে নিজের স্টাইলে। যিনি গায়িকা তিনি গান ছাড়া আর কী উপহার দিতে পারেন ভক্তদেরকে?

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

হ্যাঁ, ঠিক ধরেছেন। গান গেয়ে সুন্দরভাবে দীপাবলীর শুভেচ্ছা জানালেন শ্রেয়া ঘোষাল। আর সেই গানের অংশ থাকলো তার ছোট্ট ছেলে দিব্যান। ছোট ছেলেকে এভাবে দেখতে পেয়ে ভক্তরা উচ্ছ্বসিত এবং কমেন্ট বক্স উপচে পড়েছে ভালোবাসার বন্যায়।

ছেলেকে কোলে বসিয়ে গান শোনাচ্ছেন শ্রেয়া ঘোষাল। মন মন্দিরা এই গানটি গেয়ে তিনি সকলকে দীপাবলীর শুভেচ্ছা জানালেন। মায়ের গান শুনে ছেলে তো একেবারে অবাক। বিস্ময় ভরা চোখে মায়ের দিকে তাকিয়ে রয়েছে সে। আর সেটা দেখে দর্শকরা চোখ ফেরাতে পারল না এই ভিডিও থেকে। মুহূর্তের মধ্যে ভাইরাল হয়ে গেল মা-ছেলের এই মিষ্টি ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by shreyaghoshal (@shreyaghoshal)

ছোট্ট দিব্যান পরেছে কুর্তা। আর তার মায়ের পরনে নীল শাড়ি। সুন্দর করে বাড়ি সাজিয়েছেন গায়িকা সেটা দেখাই যাচ্ছে ভিডিও থেকে। আর ভিডিও শেষে একেবারে সপরিবারে ভক্তদেরকে শুভেচ্ছা জানালেন গায়িকা। সঙ্গে ছিলেন স্বামীও।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending