Bollywood

Actress Divorce: এক দুই বছর নয়, ১৯ বছরের সংসার ভেঙে দিলেন নায়িকা! মেয়েকে নিয়ে একা থাকছেন জনপ্রিয় অভিনেত্রী

বিনোদন দুনিয়ায় একটানা বিচ্ছেদের খবর লেগেই রয়েছে। কিছু বছরের প্রেম হোক কিংবা অনেকগুলো বছরের বিবাহিত জীবন। বিচ্ছেদ কখনোই খুব সহজ সরল হয় না, বরং ভিষন জটিল ও কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যেতে হয় যাদের বিচ্ছেদ হয়। এবার নিজের বিচ্ছেদের বিষয় মুখ খুললেন টেলিভিশিনের খুব পরিচিত অভিনেত্রী শুভাঙ্গী আত্রে (Shubhangi Atre)।
PicsArt 03 11 02.57.11

মূলত ধারাবাহিকের মাধ্যমেই তিনি এতটা জনপ্রিয়তা পান। ২০০৬ সালে “কসৌটি জিন্দেগি কি” ধারাবাহিকের হাত ধরে টিভির কেরিয়ার শুরু করেন শুভাঙ্গী আত্রে। কস্তুরী, চিড়িয়া ঘরের মতো একাধিক ধারাবাহিকে অভিনয় করেছেন তিনি। সম্প্রতি একটি সাক্ষাৎকারে নিজের বিচ্ছেদ সম্পর্কে নানা কথা জানান তিনি।
vng

প্রায় দুই দশকের এক সঙ্গে বিবাহিত জীবন তাঁদের। স্বামী পীযুষ পুরীর সঙ্গে ১৯ বছরের দাম্পত্য জীবন অভিনেত্রীর। কিন্তু এখন বিগত এক বছর ধরে আলাদা থাকছেন তাঁরা। একসঙ্গে থাকার মতো নাকি কোনও পরিস্থিতিই নেই। ২০০৩ সালেই চার হাত এক হয়েছিল দু’জনের। তারপরই কোল আলো করে আসে তাঁদের কন্যা সন্তান।
ate

সম্প্রতি একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন, “প্রায় এক বছর হয়ে গেল একসঙ্গে থাকি না আমরা। পীযূষ আর আমি আমাদের বিয়ে বাঁচানোর জন্য যথাসাধ্য চেষ্টা করেছিলাম। পারস্পরিক শ্রদ্ধা, সাহচর্য, বিশ্বাস এবং বন্ধুত্বই মজবুত দাম্পত্যের ভিত্তি।”

তিনি আরও জানিয়েছেন, “এত বছরের সম্পর্ক যখন ভেঙে যায়, তখন সেটা আপনাকে মানসিক ও ইমোশনালি প্রভাবিত করতে বাধ্য। আমার ওপরও এর প্রভাব পড়েছিল, কিন্তু আমাদের এই পদক্ষেপ নিতে হয়েছিল এবং আমি এর সঙ্গে একমত হয়েছি।” তবে সপ্তাহে একদিন করে পীযুষ তাঁর মেয়ের সঙ্গে দেখা করতে আসেন। মেয়েকে বাবার ভালোবাসা থেকে দূরে রাখতে চান না অভিনেত্রী।

TollyTales Entertainment Desk