Bollywood

Soha Ali Khan: স্নানের সঙ্গীকে নিয়ে স্নান ঘরে ঢুকে পড়লেন সোহা আলি খান! স্নানের দৃশ্য হলো ভাইরাল! লোকজন বলছে “ওমা কী কাণ্ড”

বলিউডে নবাব পরিবারকে চেনে না এমন মানুষ দেশে খুঁজে পাওয়া দুষ্কর। আর সেই নবাব পরিবারেরই এক সদস্য হলেন সোহা আলি খান। কিংবদন্তি অভিনেত্রী শর্মিলা ঠাকুর এবং ভারতের প্রাক্তন ক্রিকেট দলের অধিনায়ক মনসুর আলি খান পাতৌদির কন্যা সোহা আলি খান। তিনিও একজন ভারতের জনপ্রিয় অভিনেত্রী। প্রায় সময় তার নানা রকমের ফটো এবং ভিডিও সোশ্যাল মাধ্যমে দেখতে পাওয়া যায়।

তবে এবার তার এমন একটি ভিডিও দেখা গেল যা দেখে চোখ কপালে উঠেছে নেটিজেনদের। নায়িকার স্নানের দৃশ্য ফাঁস। সারা শরীর ভেজা। নিজের চারপাশে উড়ছে সাবানের বুদবুদ। সেই সঙ্গে খোলা চুল। এইসব দেখে কিছুটা অবাকই হয়েছে নেটবাসী। তবে তার থেকেও বেশি অবাক করা হলো এই ছবি তিনি নিজেই তার ইনস্টাগ্রামে দিয়েছেন।

প্রসঙ্গত আবার সেই স্নান দৃশ্যে তিনি একা নন। তার সাথে রয়েছে তার এক সঙ্গী। আর দুজনের এই ভিডিও সোশ্যাল মাধ্যমে আসতেই ভাইরাল হয়ে গেছে। সোহার সঙ্গে সেও স্নান করতে নেমেছে। বাথটাবে বসে তাদের দুজনের জলকেলি দেখে মুগ্ধ নেটনাগরীকরা ।

তবে তারা যে শুধু স্নান করেছেন তা নয় সেই সঙ্গে একে অপরের ঠোঁটের ওপর ঠোঁট রেখে দিয়েছেন ভালবাসার চুম্বন। কি এবার মনে হচ্ছে তো কার সাথে জলকেলি করতে ব্যস্ত অভিনেত্রী! এবার স্বামীকে ছেড়ে কাকে আদরে ভরিয়ে দিচ্ছেন অভিনেত্রী!

নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে শেয়ার করা সোহার ছবিতে দেখা গেছে, মেয়ে ইনায়া রয়েছে তার স্নানঘরের। কিছুদিন আগে ইনায়া আর কুনালকে নিয়ে গোয়া বেড়াতে গিয়েছিলেন অভিনেত্রী। তবে সেখান থেকে মজা হুল্লোড় করে ফিরেও তার ছুটির আমেজ এখনো শেষ হয় নি। দেখা গেছে এবার মেয়ে এবং মা মিলে নিজের বাড়িতে বাথটাবে স্নান করতে নেমে পড়েছেন। দু’জনের পরনেই রয়েছে স্নানের পোশাক।

 

View this post on Instagram

 

A post shared by Soha (@sakpataudi)

Nira