Bollywood

Actress Marriage Ring: অনুষ্কা থেকে শিল্পা, এই অভিনেত্রীদের বিয়ের আংটির দামেই হয়ে যাবে আস্ত ঝাঁ চকচকে বাড়ি!

বলিউড যে সব সময় চাকচিক্যে ভরা তা সবাই জানে। তাই সেই সঙ্গে বলিউড তারকাদের জীবনযাপন সম্পর্কে জানতে আগ্রহী থাকে প্রত্যেকেই। তাই বলি তারকারা কি জামা পরল বা তার কত দাম সেই সব নিয়ে চর্চা প্রায়শই দেখা যায় সোশ্যাল মিডিয়াতে। তবে এই বিয়ের মরশুমে একের পর এক বিয়ে হতে দেখা যায় বলিউডে। সেই রাজকীয় বিয়ে গুলোতে তাদের বিয়ের পোশাক থেকে শুরু করে সবকিছু নিয়েই চর্চা থাকে। তবে এবার জেনে নেব বলিউডের নায়িকাদের বিয়ের আংটির দাম ।

১.করিনা কাপুর খান : বলিউড অভিনেতা এবং তার সঙ্গে নবাব বংশের ছেলের সঙ্গে বিয়ে হয়েছে করিনা কাপুর খানের। আর এই তালিকায় তার নাম থাকবে এটা খুবই স্বাভাবিক। শোনা যায়, সইফ আলি খান নাকি করিনাকে ২ বার প্রোপোজ করেছিলেন এবং অভিনেত্রী দুই বারই হ্যাঁ বলেছিলেন। এখন বিয়ে করে সুখে সংসার করছেন তাঁরা। শোনা যায়, রণধীর কাপুরের মেয়ের ৫ ক্যারাটের হীরের বিয়ের আংটির দাম ৭৫ লাখ টাকা।

15 Bollywood Actresses Who Flaunt Their Super-Expensive Engagement Rings  With 'Swag'

২.অনুষ্কা শর্মা : নিজে বলিউডের একজন জনপ্রিয় অভিনেত্রী এবং সেই সঙ্গে তার স্বামী হলেন ভারতীয় ক্রিকেট দলের প্রাক্তন অধিনায়ক বিরাট কোহলি। শোনা যায় বিরাট নাকি বিয়ের আগে নিজের বউয়ের জন্য তিন মাস ধরে একটি ‘পারফেক্ট’ বিয়ের আংটি খুজে ছিলেন। শেষ পর্যন্ত অস্ট্রিয়ার এক ডিজাইনারকে বেছে নেন তিনি। অনুষ্কার আংটিতে নাকি বিভিন্ন দিক থেকে দেখলে নানান রকমের আশ্চর্য জিনিস দেখা যায়। সেই বিশেষ হীরে দিয়ে তৈরি আংটির মূল্য ১ কোটি টাকা।

most expensive engagement hand rings of b town celebs from anushka sharma to deepika padukone 2

৩.শিল্পা শেট্টি : বলিউডের জনপ্রিয় অভিনেত্রী হলেন শিল্পা শেট্টি। তিনি ব্যবসায়ী রাজ কুন্দ্রার সঙ্গে বিয়ে করেছেন। এখন দুই সন্তানের মা তিনি। শোনা যায়, বলিউডের নায়িকাদের মধ্যে সবচেয়ে বড় বিয়ের আংটি শিল্পার। সেই আংটির দাম নাকি ৩ কোটি টাকা।

Shilpa Shetty engagement ring | Celebrity wedding rings, Ring jewellery  design, Celebrity engagement rings

৪.প্রিয়াঙ্কা চোপড়া : ‘দেশি গার্ল’ প্রিয়াঙ্কা চোপড়া হলিউডের নামী গায়ক-অভিনেতা নিক জোনাসের সঙ্গে বিয়ে করেছেন। জানা গিয়েছে, প্রিয়াঙ্কার বিয়ের আংটির দাম প্রায় ২ কোটি টাকা।

Priyanka Chopra Always Wanted Her Engagement Ring to Be From Tiffany and  Co. and Here's How She Got It

৫.দীপিকা পাড়ুকোন : ২০১৪ সালে বলিউডের অভিনেতা রণবীর সিং এর সঙ্গে বিয়ে করেছিলেন দীপিকা পাড়ুকোন । সেই সময়ই আংটি বদল করেছিলেন দু’জনে। শোনা যায়, তার বিয়ের আংটির দাম প্রায় ২.৫ কোটি টাকা।

deepveer engagement ring💍💍💍💍💎💎💎Most awaited picture of the year are  out at the offici… | Engagement rings couple, Bollywood wedding, Bridal  jewellery indian

৬.সোনম কাপুর : অনিল কাপুরের কন্যা বলিউডের জনপ্রিয় অভিনেত্রী সোনাম ব্যবসায়ী আনন্দ আহুজার সঙ্গে বিয়ে করেন। তার বিয়ের আংটির দাম ১ কোটি টাকা।

sonam kapoor diamond ring, great bargain UP TO 68% OFF - www.uniekopak.rs

৭.আসিন : দক্ষিণী ইন্ডাস্ট্রির পাশাপাশি বলিউডের বেশ কিছু জনপ্রিয় ছবিতে অভিনয় করা আসিনের নামও এই তালিকায় রয়েছে। তাঁর ২০ ক্যারাটের হীরের আংটির দাম ৬ কোটি টাকা।

BOLLYWOOD ACTRESS THEIR ENGAGEMENT RINGS

৮.ঐশ্বর্য রায় : ৫৩ ক্যারাটের হীরের আংটি দিয়ে ঐশ্বর্যকে প্রোপোজ করেছিলেন অভিষেক বচ্চন। চলতি বছর ১৫ বছরের বিবাহবার্ষিকী উদযাপন করেছেন দু’জনে। সেই আংটির মূল্য প্রায় ৫৩ লাখ টাকা। তবে জানা যায়, ঐশ্বর্যের কাছে একটি নয়, বরং একাধিক এনগেজমেন্ট রিং রয়েছে।

10 Most Expensive & Gorgeous Engagement Rings Of Bollywood Actresses -  Wedbook

৯.ক্যাটরিনা কাইফ : গত বছরের শেষে বলিউড অভিনেতা ভিকি কৌশলের সঙ্গে বিয়ে করেন তিনি। এই দুই তারকার বিয়ে নিয়ে সোশ্যাল মিডিয়াতে বিশাল হইচই করেছিল। শোনা যায়, ক্যাটের বিয়ের আংটির দাম মার্কিন মুদ্রায় ৮০০০ ডলার।

Katrina Kaif Tiffany Wedding Ring Pic: Dulhan's platinum wedding ring costs  a whopping Rs 7.4 lakh | PINKVILLA

১০.আলিয়া ভাট : সম্প্রতি মা হয়েছেন অভিনেত্রী আলিয়া ভাট। চলতি বছরই ঋষি কাপুরের ছেলে রণবীর কাপুরের সঙ্গে বিয়ে হয়েছে তার। আলিয়ার বিয়ের আংটির সঠিক মূল্য না জানা গেলেও, তার ডিজাইন দেখেই বোঝা যায়, সেটির দাম কয়েক কোটি টাকার।
alia bhatt ring 1

Nira