Bollywood

SRK Number: ৫৫৫… শাহরুখ খানের ফোন নম্বর জানেন? সেভ করে নিন

শুধু দেশ নয়, দুবাইয়ের বুর্জ খলিফা যার জন্মদিন পালন করে তাদের দেওয়ালে কিং খানের নাম লিখে সেই কিং খান হলেন শাহরুখ খান। যদিও নাম নয়, তার গলার স্বর হার্টবিট বাড়িয়ে দিতে বাধ্য ছেলে-মেয়ে নির্বিশেষে। এ হেন বাদশার আলাদা পরিচয় লাগে কি?

এই বাদশার জাদুতে এতটাই বুঁদ হাজার হাজার মানুষ যে নিত্যদিন তাকে দেখার অপেক্ষায় তার মন্নতে কাতারে কাতারে মানুষের ভিড় হয়। খুব কম এমন নায়ক রয়েছেন যাদের ঘিরে দেশের বাইরেও সমান উন্মাদনা লক্ষ্য করা যায়। আবার ইন্টারনেটে নাকি সবথেকে বেশি খোঁজা হয় এই মানুষটাকেই। অনেকেই এই তথ্য জানে না তাই আপনারাও একবার সার্চ করে নিন।

তবে এই মুহূর্তে যে বিষয়টা আর গোপন নেই এবং সার্চ করতে হবে না আপনাদের সেটা হলো কিং খানের ফোন নাম্বার। হ্যাঁ, অবাক লাগলেও এটাই সত্যি। প্রকাশ্যে এসেছে শাহরুখ খানের ফোন নাম্বার। না লিক করেনি কেউ বরং ভালোবেসে নিজেই সেই নাম্বার প্রকাশ করেছেন এসআরকে।

srk

শাহরুখকে নিয়ে যে প্রশ্নগুলো সবথেকে বেশি করা হয় তার একটা তালিকা বানিয়ে তাকে দেওয়া হয়। সেখানেই জানতে চাওয়া হয় তার ফোন নাম্বার। এক মুহূর্ত বিলম্ব করেননি কিং খান। সঙ্গে সঙ্গে দিয়ে দিলেন নিজের ফোন নাম্বার। ১০ ডিজিটের সেই নাম্বার শেয়ার করলেন কিং খান। আপনারাও জানতে চান সেই নম্বর?

শুধু জানলে হবে না, নোট করে রাখুন। এ সুযোগ আর পাবেন না। ৫৫৫৯৯৬০৩২১। এখানেই শেষ নয়, শাহরুখ বলেন যখন খুশি তাকে ফোন করা যাবে। তিনি ফোন ধরবেন নিজে। তিনি ফোন না ধরলে তাকে একটা ম্যাসেজ করে রাখতে বললেন। ইমোজী দিয়ে সেই ম্যাসেজের উত্তর দেবেন শাহরুখ। তো আর অপেক্ষা কিসের? এখনই ফোন করে দেখুন একবার আর আমাদের জানান কী কথা হলো কিং খানের সঙ্গে?

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।