Bollywood

Nora-Jacqueline Fight: জ্যাকলিনকে চরম হিংসে, নোরা চাইতো সুকেশ যেনো ছেড়ে দেয় জ্যাককে! বিস্ফোরক ঠগবাজ সুকেশ

সুকেশ চন্দ্রশেখর, বর্তমানে প্রায় ২০০ কোটি টাকার দুর্নীতিতে জড়িয়ে। তাঁর সঙ্গেই নাম জুড়ে যাচ্ছে দুই বিদেশি বলিউড অভিনেত্রী জ্যাকলিন ও নোরার। তার বিরুদ্ধে একের পর এক তথ্য উঠে আসছেই। পাশাপাশি বেলি ড্যান্সার নোরার বিরুদ্ধেও নানা কথা বলে যাচ্ছেন।

এই মুহূর্তে আর্থিক তছরুপের মামলায় ইতিমধ্যেই সাপ্লিমেন্টরি চার্জশিট জমা দিয়েছে দিল্লি পুলিশ। এরই মাঝে ইডির কাছে জ্যাকলিন ও নোরারও ডাক পড়ে। সেখানে নোরা নাকি বার বার নিজের বয়ান পরিবর্তন করেছেন। এতে তাঁর দিকে আরও বেশি করে সন্দেহের আঙ্গুল তুলে দিচ্ছে সুকেশ।

images 45 1

সুকেশ ও তার আইজীবি উভয়ই দাবি করেন, জ্যাকলিনের বিরুদ্ধে নোরা বার বার ভুল কথা বলতে চাইতেন। প্রসঙ্গত, জ্যাকলিন ও সুকেশের মধ্যে বেশ গভীর সম্পর্ক ছিল। সে কথা সবাইই জানত। সোশ্যাল মিডিয়াতেও তারা একসঙ্গে ছবি পোস্ট করতেন।

কিন্তু এই সম্পর্কই নাকি পছন্দ ছিল না নোরার। তিনি চাইতেন তাঁর সঙ্গেই যেন সুকেশ থাকেন। সুকেশ জানিয়েছেন, নোরা দিনে তাকে দশবার ফোন করতেন। একবার ফোন না ধরলে বার বার ফোন করতেন।

images 44

এমনকী, এই মুহূর্তে বলিউডের সবচেয়ে জনপ্রিয় আইটেম ড্যান্সার নোরা নানা ধরনের দামী জিনিসের ছবিও পাঠাতেন সুকেশকে। কোনও সমস্যায় পড়লে সাহায্যও চাইতেন। প্রয়োজন অনুযায়ী বেশ কিছু সাহায্য সুকেশ করেছে বলেই দাবি। নোরার আব্দারে তাঁকে ২ কোটি টাকার ব্যাগও কিনে দেয় সুকেশ।

Nira