Bollywood

Sunny Leone: “প্রোটেকশন ব্যবহার করুন”, এইডস নিয়ে সচেতনতার প্রচারে সানি! এইডসের ভয়েই কি আপনি প’র্ন দুনিয়া ছাড়লেন? পাল্টা Troll করলো নেটিজেন

আমাদের সমাজে এমন একটি অসুখ রয়েছে জানি কথা বলতে এখনো পৃথিবীতে বহু মানুষ লজ্জা পান। এইচআইভি অর্থাৎ এইডস। আর এটাকে ছড়িয়ে পড়া থেকে বাঁচাতে পারে যে জিনিস অর্থাৎ ‘ক’ন্ডো’ম’ শব্দটি ব্যবহার করতেও অনেকে লজ্জিত বোধ করেন।

42 HD Photos of Sunny Leone you will Love - Filmi tamasha

কিন্তু আদতে অসংযমী যৌ’নজীবনের কারণে সারা পৃথিবী জুড়ে দিন দিন বাড়ছে এইডস আক্রান্ত রোগীর সংখ্যা। গত কয়েক বছর ধরে এইডস সচেতনতা ক্যাম্পেনের জন্য কাজ করছেন প্রাক্তন প’র্ণতারকা সানি লিওনি । সম্প্রতি এইডস সচেতনতা সংক্রান্ত একটি ভিডিও নিজের ইন্সটাগ্রামে শেয়ার করেছেন সানি।

ভিডিওতে সানি জানিয়েছেন, ভারতে অন্তত ২৩ শতাংশ মানুষ রয়েছেন যাঁরা জানেন না, তাঁরা এইডসে আক্রান্ত। কারণ তাঁরা কখনও এইচআইভি টেস্ট করাননি। দশ বছর ধরে এইচআইভি-র জীবাণু কোনও রকম লক্ষণ ছাড়াই মানবশরীরে বাহিত হয়। আন্তর্জাতিক এইডস দিবসে সানির অনুরোধ, অ্যাসিম্পটমেটিক এইচআইভি বিষয়ে সতর্কতা গড়ে তুলতে হবে।

Sunny Leone crossed the limits of bo*ldness, gave a sizzling pose in front of the camera - informalnewz

আর সেই সঙ্গে যৌ’ন জীবনকেও সুরক্ষিত করতে হবে। এইচআইভি সংক্রমণও আটকানো প্রয়োজন। ক’ন্ডো’ম ব্র্যান্ড ‘ম্যানফোর্স’ ও ‘সাথী’ এনজিও-র সাথে যৌথ উদ্যোগে সানি এই বার্তা দিলেন তার অনুরাগীসহ সকলের কাছে পৌঁছে দিয়েছেন। এছাড়াও জানালেন, এই দুটি সংস্থা উদ্যোগ নিয়েছে ভারতে এক হাজারের উপর এইচআইভি আক্রান্ত অন্তঃসত্ত্বা মহিলাদের সঠিক চিকিৎসা ও পুষ্টিকর খাবারের ব্যবস্থা করার।

 

View this post on Instagram

 

A post shared by Sunny Leone (@sunnyleone)

কিন্তু এই ভিডিওর কমেন্ট বক্স দেখলে দেখা যাবে এক অদ্ভুত ঘটনা। বলা চলে অবাক করে দিয়েছেন ভারতীয় নেটিজেনদের একাংশ। তাঁরা এইচআইভি সংক্রান্ত সচেতনতার পরিবর্তে সানিকে জিজ্ঞাসা করেছেন, তিনি প’র্ণ ফিল্মের দুনিয়া কেন ছাড়লেন! এছাড়া একাধিক অ’শ্লী’ল কটাক্ষ করেছেন অনেকে।

Nira