Connect with us

Bollywood

Sushant-Rhea: সুশান্ত এখন অতীত! প্রাক্তনের স্মৃতি গঙ্গায় ভাসিয়ে আবার প্রেমে পড়েছেন প্রেমিকা রিয়া! “প্রেমিকের জীবন নষ্ট করে আবার নিজের জীবন শুরু করতে চাইছো?” ক্ষেপে লাল সুশান্ত-ভক্তরা

Published

on

আবার প্রেম করছেন প্রয়াত অভিনেতা সুশান্ত সিং রাজপুত এর প্রেমিকা রিয়া চক্রবর্তী! এখন এই খবর চারিদিকে ছড়িয়ে পড়তে সকলের মনে এমন প্রশ্ন ঘুরপাক খাচ্ছে। এবার অভিনেত্রীর ঘনিষ্ঠ মহল থেকে জানা গেল খবর সত্যি। নিজেকে গুছিয়ে নেওয়ার চেষ্টা করছেন রিয়া। তবে তিনি কার সঙ্গে প্রেম করছেন সেই নাম জানতে পারলে অনেকেই চমকে উঠবে। শোনা যাচ্ছে জনপ্রিয় ফ্যাশন ডিজাইনার সীমা সজদের ভাই বান্টির সঙ্গে প্রেম করছেন রিয়া। নেটফ্লিক্সের জনপ্রিয় সিরিজ ‘দ্য ফ্যাবুলাস লাইফ অফ বলিউড ওয়াইভস’-এর অংশ ছিলেন বান্টি সজদে। এরপরেই অতিপরিচিত মুখ হয়ে উঠেছেন এই ব্যবসায়ী।

এক সর্বভারতীয় সংবাদ মাধ্যমের রিপোর্ট অনুযায়ী, সুশান্তের মৃত্যুর পর থেকেই বানটিকে পাশে পেয়েছেন রিয়া। দু বছর পর নাকি তাকেই ভালোবেসে ফেলেছেন অভিনেত্রী। তবে বিষয়টা প্রকাশ্যে আসার পরেই সোশ্যাল মিডিয়ায় সমালোচনার শিকার হয়েছে রিয়া।

প্রসঙ্গত ২০২০ সালের ১৪ জুন সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর থেকে বারবার সমালোচনার শিকার হয়েছেন রিয়া চক্রবর্তী। অভিনেতার পরিবারের দাবি ছিল, সেই সুশান্তের মৃত্যুর জন্য পরোক্ষভাবে দায়ী। অভিযোগ ছিল, টাকার জন্য সুশান্তকে মানসিক নির্যাতন করতেন রিয়া।

এমনকি সুশান্তের দিদি একবার সোশাল মিডিয়ায় দাবি করেছিলেন, তাঁর ভাইয়ের মৃত্যুর নেপথ্যে রয়েছেন তাঁর প্রেমিকা । সুশান্তকে নাকি পরিবারের সঙ্গে দেখা করতে দিতেন না রিয়া। আর সুশান্ত নাকি অশান্তির ভয়ে পরিবারের সঙ্গে যোগাযোগ বন্ধ রাখতো। তারপরেই মাদক মামলায় নাম জরায় অভিনেত্রী সেই জেরে তাকে হাজত বাস করতে হয়। এবার নাকি বান্টির হাত ধরেই জীবনে এগোবেন রিয়া।

বান্টি এবং রিয়ার ঘনিষ্ঠ এক ব্যক্তি সর্বভারতীয় সংবাদমাধ্যমকে বলেছেন, “ওঁরা দু’জনে একসঙ্গে খুব সুখী। গত দু’ বছরে রিয়ার সঙ্গে অনেক কিছুই হয়েছে। ওই সময়ে বান্টি সবসময় তাঁর পাশে ছিলেন। তাঁর কাঁধে মাথা রেখে মন খুলে কাঁদতে পেরেছেন রিয়া।” ওই ব্যক্তি আরো বলেন , “যখন রিয়া একের পর এক কেলেঙ্কারিতে জড়িয়ে পড়ছেন, সেই সময় তাঁর পাশে ছিলেন বান্টি। আগলে রেখেছিলেন তাঁকে।”

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending