Bollywood

Actress Marriage: দু’দিন আগেও ডাকতেন ভাই, তাঁকেই বানালেন স্বামী! “ভাইয়া থেকে সাইয়া”, অভিনেত্রীর বিয়ের ছবি ভাইরাল হতেই জোরদার ট্রল

শীত এখনও পুরোপুরি যায়নি। তাই বিয়ের মরশুমও যে চলে গিয়েছে সেসব ভাবার কিছু হয়নি। বরং টলিউড থেকে বলিউড বেশ ধুমধাম করেই চারিদিকে বিয়ে হচ্ছে। আর এখন এই বিয়ের মরশুমে নানা রকম আদব কায়দায় একে অপরকে টেক্কা দিয়ে যাচ্ছেন তারকারা।

কেউ বিদেশে বিয়ে করছেন, কেউ করছেন রাজস্থানের বড় প্যালেসে। আলাদা আলাদা করে অতিথিদের নেমন্তন্ন করে আলাদা আলাদা করে অনুষ্ঠান চলছে। কিন্তু এসবের মাঝেও খুব সাধারণ ভাবেই অথচ অসাধারণ ভাবনায় বিয়ে সেরে ফেললেন বলিউড অভিনেত্রী স্বরা ভাস্কর।

स्वरा भास्कर का हॉट लुक हुआ Viral

 

যদিও এখন তাঁকে আর অভিনীত জগতে খুব একটা দেখা যায় না। কিন্তু নিজের রাজনৈতিক দিক ও মতাদর্শের জন্য মাঝে মধ্যেই পর্দায় দেখা যায় তাঁকে। আর এই রাজনীতিই তাঁর জীবনে এই রঙের ছোঁয়া এনে দিল। ভালোবাসা ও বিয়ের সংগ্রামকে এক করে দিলেন তিনি।

‘ভাই’কে বিয়ে করলেন স্বরা ভাস্কর! হিন্দু-মুসলিম বিয়ের জন্য ‘স্পেশ্যাল ম্যারেজ অ্যাক্ট’কে কুর্নিশ

ভালোবাসাকে এক করলেন “ইনকিলাব”- এর মধ্যে দিয়েই। আর আরও একবার প্রমাণ করলেন, “মিটিং – মিছিলেও প্রেম হয়”। আর শুধু মতাদর্শের দিক দিয়ে নয়, কাজেও কিন্তু তিনি তাঁর রাজনৈতিক মতাদর্শকে ফুটিয়ে তুলেছেন। বিয় করলেন অন্য জাতির ছেলেকে। গোটা দেশ যখন ধর্ম নিয়ে তোলপাড় তখন একজন মুসলমানকে বিয়ে করে ধর্মকে বুড়ো আঙুল দেখিয়ে দিলেন।

তবে বৃহস্পতিবার বিয়ের কথা জানাতেই বেশ রে রে পড়ে যায়। এই বিয়েকে অনেকেই স্বাভাবিক নজরে দেখেনি। বরং কথা ওঠে, একসময় নাকি “ভাই” বলে ডাকতেন আজকের বর ফাহাদ আহমেদকেই। প্রসঙ্গত, ফাহাদ আহমেদ সমাজবাদী পার্টির প্রেসিডেন্ট।

খুব ছিমছাম ভাবে বিয়ে করেন। কোনও এলাহী আয়োজন, বিশাল সাজগোজ কিছু নয়। বরং মায়ের শাড়ি গয়না পরে রেজিস্ট্রি করে বিয়ে করেন স্বরা – ফাহাদ। আর বিয়ের ছবি পোস্ট করে তিনি টুইটারে বিশেষ ধন্যবাদ জানিয়েছেন, স্পেশাল ম্যারেজ অ্যাক্টকে। তিনি লিখেছেন, ভাগ্যিস এরকম কিছু অ্যাক্ট আছে যা ভালোবাসাকে সব কিছুর ঊর্ধ্বে গিয়ে সুযোগ দেয়।

Ratna Adhikary