Bollywood

Tamannah Bhatia: বিয়ের পিঁড়িতে জনপ্রিয় নায়িকা! এই শীতেই লুকিয়ে চার হাত এক? মুখ খুললেন নায়িকা

দক্ষিণী ছবিতে হাত ধরে কেরিয়ারের শুরু হয়েছিল তার। ‘বাহুবলী’র পর থেকেই ধীরে ধীরে বলিউডেও জনপ্রিয়তা বেড়েছে এই নায়িকার। এখন পুরোদমে দুই ইন্ডাস্ট্রিতে অভিনয় করছেন তমন্না ভাটিয়া।

কেরিয়ার তো স্পিডে চলছে এবার একই দমে ব্যক্তিগত জীবনের একটি অধ্যায় শুরু করতে চলেছেন এই অভিনেত্রী। শোনা যাচ্ছে যে এবার আর অপেক্ষা নয়। একেবারে বিয়ের পিঁড়িতে বসতে বলেছেন অভিনেত্রী। কিন্তু সেই সুপুরুষ কে?

জানা গেছে পাত্র ইন্ডাস্ট্রির কেউ নয়। সে মুম্বই নিবাসী বড় শিল্পপতি। বিয়ের তোড়জোড়ের মধ্যে কাজে হাত দিচ্ছেন না ট্যামি। কিন্তু তমন্না কী বলছেন তাঁর বিয়ে নিয়ে?

তমন্না আগে বেশ কিছু সময় নানা সাক্ষাৎকারে বলেছেন, তিনি তাঁর মা-বাবার পছন্দেই বিয়ে করবেন। যেহেতু খুব ছোট বয়সে অভিনয় জগতে প্রবেশ করেছেন তাই সঠিক বয়স হলে বিয়ে করবেন। আর এটা নিয়ে তাড়াহুড়ো নেই তার। তবে এর সঙ্গে আরো একটি চমকপ্রদ কাজ করে ফেলেছেন তিনি।

তার বিয়ে করার খবর ছড়িয়ে পড়ার পর নিজের ইনস্টাগ্রাম স্টোরিতে একটি ভিডিয়ো পোস্ট করেন অভিনেত্রী। সেখানে নিজের দু’টি আলাদা রূপের ভিডিয়ো শেয়ার করে লেখেন, ‘‘আসুন পরিচয় করে নিন আমার ভবিষ্যৎ শিল্পপতি স্বামীর সঙ্গে।’’ পাশাপাশি হ্যাশট্যাগ জুড়ে দেন, ধন্যবাদ আমার জীবনের চিত্রনাট্য লেখার জন্য। অভিনেত্রী তাঁর বিয়ে গল্পকে গুজব বলে উড়িয়ে দিয়েছেন।

Nira