Bollywood

No Pant Trend: কোটি কোটি টাকার মালিক এদিকে জামার নীচে প্যান্ট পরতে অনীহা! প্যান্ট না পরেই চরম Trolled হয়েছেন এই অভিনেত্রীরা! এখন এটাই ট্রেন্ড

ছোট জামা কাপড় থেকে শুরু করে পোশাকহীন ভাবে ফটোশুট করতে আজকাল মাঝেসাঝেই দেখা যায় অভিনেত্রীদের। আর ওই অবস্থায় ছবি বাইরে এলে সঙ্গে সঙ্গে ভাইরাল। অভিনেত্রীরা আজকালকার জমানায় নিজেরাই একেকটা ফ্যাশন ট্রেন্ড তৈরি করেন সেটা নিঃসন্দেহে বলা যায়।

কিন্তু তাই বলে পোশাকের নিচে প্যান্ট থাকবে না এ আবার কেমন ট্রেন্ড? হ্যাঁ, আপনার পড়ে হাসি পেলেও এই নায়িকারা সিদ্ধহস্ত এভাবে ঘুরে বেড়াতে। এমন অনেক নায়িকা আছেন যারা উপার্জন করছেন কোটি কোটি টাকা এদিকে চকমকে পোশাক পরলেও নিচে প্যান্ট পরতে অনীহা।

ক্যাটরিনা কাইফ: শীতের সোয়েটারে সর্বাঙ্গ ঢেকে রেখেছেন শুধু বাদ রয়েছে পা। কিন্তু এই সোয়েটারের নিচে কি রয়েছে? আজও রহস্য সেটা।

Katrina no pants2

করিনা কাপুর: বলিউডের বেবোর দুর্দান্ত ফ্যাশন সেন্স। এই বয়সেও যে ধরনের সাহসী পোশাক পরেন সেটা খুব কম অভিনেত্রী হয়তো করতে পারবেন। আর এই ছবিতে ও নায়িকা পড়ে রয়েছেন একটা নীল রঙের শার্ট যার নিচে কী রয়েছে সেটা বোঝা দায়।

PicsArt 22 11 04 15 12 02 991

দীপিকা পাড়ুকোন: ফুল শার্ট কেউ প্যান্ট ছাড়া পরার কথা ভাবতে পারেন? এই নায়িকা পারেন এবং সেটা করেও দেখান। তাইতো এই ছবিটি ব্যাপক সাড়া ফেলেছিল একটা সময়। মিম তৈরি হয়েছিল প্রচুর এই ছবিকে কেন্দ্র করে।

PicsArt 11 04 03.11.07

প্রিয়াঙ্কা চোপড়া: বি টাউনের দেশি গার্ল ইনি। এখন কাজের সূত্রে এবং বিয়ের পর বিদেশের বাসিন্দা হয়ে গেলেও নিজের দেশকে ভুলে যাননি তিনি। একসময় নায়িকার একটি ভিডিও ভাইরাল হয়েছিল যেখানে স্বামীর সঙ্গে তাকে নাচ করতে দেখা যায় সাদা শার্ট পরে। তার নিচে আর কিছুই নেই।

Titli Bhattacharya