Bollywood

Shefali Jariwala: নেই লজ্জা-শরমের বালাই! ক্যামেরায় পোশাক খুলে ফেললেন নায়িকা

আজকাল সোশ্যাল মিডিয়ায় আলাদা পরিচিতি গড়ে তুলতে বিশেষ কিছু করতে হয় না। আপনি যেটাই করবেন সেটাই যদি অন্য কারোর কাছে আলাদা কিছু মনে হয় তাহলে মুহূর্তের মধ্যেই আপনি তারকা হয়ে উঠতে পারেন। আবার মুহূর্তের মধ্যেই আপনাকে ধুপ করে আকাশ থেকে মাটিতে ফেলতে পারে এই সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীরাই যদি আপনার কিছু তাদের চোখে খারাপ লাগে।

আজকাল তারকাদের কাছে সোশ্যাল মিডিয়া মানুষের আরো কাছে পৌঁছে যাওয়ার অন্যতম মাধ্যম হয়ে উঠেছে। সব থেকে বড় কথা যোগাযোগ ২তরফা হতে পারে এখানে। নিজেদের সবরকম ভাবে সোশ্যাল মিডিয়ায় তুলে ধরতে বদ্ধপরিকর থাকেন।

একসময় কাঁটা লাগা এই হিন্দি গানের মধ্যে দিয়ে আলোচনায় উঠে এসেছিলেন অভিনেত্রী শেফালী জড়িওয়ালা। তারপরে হঠাৎ করে হারিয়ে গিয়েছিলেন তিনি। বলিউডে তার কেরিয়ার বিশেষ উল্লেখযোগ্য নয়। কিন্তু সোশ্যাল মিডিয়ার দৌড়াতে এখন হামেশাই মানুষের মুখে মুখে চর্চা হচ্ছে এই নামটির।

এবার আবার এমন একটা কান্ড করে বসলেন যে আলোচনা হতে বাধ্য। ক্যামেরার সামনেই পোশাক খুলে ফেললেন তিনি। হ্যাঁ, সমুদ্রের মাঝে নৌকার মধ্যে বসে এই কান্ডটি করলেন অভিনেত্রী।

নায়িকার পরনে তখন ছিল মনোকিনি। তার উপর একটা সাদা রঙের সি থ্রু জ্যাকেট। সেটা খুলে ফেললেন। কোন মেকআপ নেই মুখে। খোলা রেখেছেন চুল। আর চোখ ঢেকে রেখেছেন সানগ্লাসে। ছবিতে প্রথম ছবিটায় টপ থাকলেও পরের ছবিটাই আর টপ নেই। রয়েছে শুধু রঙিন মনোকিনি।

সমুদ্রের মাঝে এই মুহূর্তে সময় কাটাতে ব্যস্ত শেফালী। তার মধ্যেই এমন কাণ্ড করে বসলেন যে সেই খবর ছড়িয়ে গেল পৃথিবীর নানা প্রান্তে। হু হু করে ভাইরাল হলে ছবিগুলি।

Nira