Bollywood

Actress Honeymoon: মধুচন্দ্রিমার রাতেই নিলামে উঠেছিল শ’রীর! নিজের বর বাধ্য করেছিলেন বন্ধুর সঙ্গে শু’তে! আতঙ্কে চিৎকার করে উঠেছিলেন এই জনপ্রিয় বলিউড নায়িকা

প্রতিটা মেয়ের কাছেই জীবনে প্রতিষ্ঠিত হওয়ার পাশাপাশি স্বপ্ন থাকে নিজের সংসার হওয়ার। কেউ সেই সুখ পায় আবার কেউ তা থেকে বঞ্চিত থাকে। তারকা হোক কিংবা সাধারণ মানুষ প্রত্যেকের জীবনেই এরকম অঘটনা ঘটে থাকে বা ঘটতে পারে।

তেমনি এক বিস্ময়কর এবং গা শিউরে ওঠা ঘটনা মুখোমুখি হয়েছিলেন এই জনপ্রিয় বলিউড অভিনেত্রী। তার পারিবারিক পরিচয় অভিনয় দিয়েই। পরিবারের প্রতিটি মানুষের রক্তে বইছে অভিনয়। বলিউডের অন্যতম রথী মহারথীরা কেউ তার বাবা, দাদু আবার কেউ জেঠু কিংবা কাকু। সেই পারিবারিক ঐতিহ্যম এনে সেই অভিনেত্রী এবং তার বোন দুজনেই আজ বলিউডের নামকরা দুই নায়িকা।

কর্মজীবনে ঠিক যতটা সফল এই নায়িকা ব্যক্তিগত জীবনে ততটাই বিফল হয়েছেন তিনি সংসার ধরে রাখতে। এই নায়িকার নাম হল করিশমা কাপুর। স্বামী সঞ্জয়ের সঙ্গে বিচ্ছেদের পরে আর সংসার পাতেননি। তার জন্য দায়ী একটি রাতের তিক্ত অভিজ্ঞতা।

A look back at 90's star, Karisma Kapoor's personal struggle that made her  take a long hiatus from films - IBTimes India
এই অমানবিক ঘটনার মুখোমুখি হয়েছিলেন নিজের হানিমুনে গিয়ে। তবে ১০ বছর সবকিছু চুপচাপ সহ্য করেছিলেন তিনি। এমনকি সন্তান সম্ভবা হওয়ার সময়ও স্বামী এবং শাশুড়ি অকথ্য অত্যাচার চালিয়েছেন করিশমার উপর। তবে সেই রাতে কী হয়েছিল জানেন?

Dailyhunt

মধুচন্দ্রিমার ওই রাতে নায়িকার স্বামী তাকে বন্ধুর কাছে নিলামে বিক্রি করতে চেয়েছিল। বন্ধুর সঙ্গে নায়িকাকে সহবাস করতে জোর জবরদস্তি করা হয়। এমনকি তার দর কষাকষি পর্যন্ত শুরু করে দিয়েছিল স্বামী সঞ্জয় কাপুর। সেই সময় প্রতিবাদ করলে জুটেছিল চরম মার।

Titli Bhattacharya