Bollywood

অরিজিৎ সিংকে টক্কর! টিকতে পারলেন না এই গায়িকা! আজ কোথায়, কী করছেন এই বাঙালি গায়িকা?

দুজনের উত্তরণ একইসঙ্গে। একজন অরিজিৎ সিং আর একজন কালের স্রোতে হারিয়ে যাওয়া এক বাঙালি গায়িকা। তিনিও এক সময়ে বেশ নাম করেছিলেন। কিন্তু এখন আর নেই কোথাও।

শুরুটা হয়েছিল ফেম গুরুকুল দিয়ে। অরিজিৎ সিং এবং অর্পিতা মুখোপাধ্যায় ছিলেন অন্যতম দুই প্রতিযোগী। দুজনেই বাংলার তাই বাংলার মানুষের ব্যাপক আশা ছিল তাদেরকে ঘিরে। শুরু থেকে দুজনেই বেশ মন জয় করেছেন মানুষের। অরিজিতের গানের গলা আর গায়কীতে মুগ্ধ মানুষ থেকে বিচারক সবাই। আর অন্যদিকে অর্পিতার মিষ্টি রূপ আর গলার আওয়াজ মন কেড়ে নেয় সবার।

কোথাও গিয়ে সেটাই টক্কর দিলো অরিজি‍ৎকে। এই গায়ককে হারিয়ে চূড়ান্ত চার প্রতিযোগীর তালিকায় নাম লেখালেন অর্পিতা। কিন্তু জিততে পারলেন না শেষে। চূড়ান্ত পর্বের আগেই প্রতিযোগিতা থেকে আউট হলেন তিনিও। রূপরেখা বন্দ্যোপাধ্যায় এবং কাজী তৌকির হলেন যুগ্মভাবে সেরা।

1200px Arpita Mukherjee Playback Singer

যদিও তারপরেই পাল্টে গেলো অরিজিতের ভাগ্য। তিনি আজ বাংলার এবং ভারতের সেরা গায়কদের মধ্যে একজন যিনি শীর্ষস্থানে আছেন। আর অর্পিতা কোথায়? সারেগামাপা গোল্ডেন ভয়েস হান্ট প্রতিযোগিতায় পরে অংশ নেন অর্পিতা। জয়ী হন।

অনেকেই জানতে চায় তিনি এখন কোথায়? জানা গেছে বর্তমানে রিয়্যালিটি শোয়ের বিচারক হিসেবে দেখা যায় এই গায়িকাকে। আর নিজের অ্যালবাম আছে তার। রয়েছে নিজস্ব একটি ইউটিউব চ্যানেল। ইনস্টাগ্রামেও বেশ সক্রিয় থাকেন।

Rimi Datta

রিমি দত্ত কলকাতা বিশ্ববিদ্যালয় থেকে স্নাতকোত্তর। কপি রাইটার হিসেবে সাংবাদিকতা পেশায় চার বছরের অভিজ্ঞতা।