Bollywood

Indrani Halder: হোটেলের ঘরে একা “শ্রীময়ী” ইন্দ্রানী, কুমতলব নিয়ে ঢুকে পড়লেন প্রযোজক! খুলতে শুরু করলেন পোশাক…মনে হয়েছিল “ধ’র্ষিত হতে হবে?”

বাংলা টেলিভিশনে জনপ্রিয় এবং অত্যন্ত গুনি একজন অভিনেত্রী হলেন ইন্দ্রানী হালদার। তাকে বহু বছর ধরে দর্শক টিভির পর্দায় জনপ্রিয় ধারাবাহিক থেকে ছবিতে অভিনয় করতে দেখছে। দেখতে দেখতে ৩৪টা বছর পার করে ফেলেছেন এই ইন্ডাস্ট্রিতে। বলা যায় এখন তার অভিজ্ঞতার ঝুলি একেবারে পরিপূর্ণ। কিন্তু এই পথটা এতটা মসৃণ ছিল না। তাকেও ঠিক কতটা তিক্ততার সম্মুখীন হতে হয়েছিল? এমনই অভিজ্ঞতার কথা সম্প্রতি এক জনপ্রিয় সংবাদ মাধ্যমে জানিয়েছেন অভিনেত্রী।

Versatile actress Indrani Halder turns a year older - Times of India

‘কাস্টিং কাউচ’ এই শব্দটা বর্তমানে বলিউড থেকে টলিউড সব জায়গাতে ভীষণ পরিমাণে চর্চিত। তবে এটা যে শুধু বর্তমান সময়েই প্রযোজ্য তা নয় বহুদিন ধরেই এই ‘কাস্টিং কাউচ’এর শিকার হচ্ছেন বহু নায়ক-নায়িকারা। এই গল্প আড়ালে শোনা গেলেও প্রকাশ্যে এই নিয়ে নায়িকারা খুব কম কথা বলেন। তবে বর্তমানে ‘মিটু’ মুভমেন্টের জন্য বেশ কিছু ঘটনা সামনাসামনি এসেছে। আর ঠিক এমনই ঘটনার সম্মুখীন হতে হয়েছে ইন্দ্রানী হালদারকেও।

Indrani Haldar - IMDb

এদিন ইন্দ্রাণী বলেন, “তখন আমার বয়স ২০। আমার সঙ্গে শুটিংয়ে মা-বাবাও যেতেন। শুটিংয়ে প্রথম শিডিউলে আমার মা গিয়েছিলেন। দু’জনকে ভাল হোটেলে রাখা হয়। কিন্তু সমস্যাটা হয় দ্বিতীয় শিডিউলে। সেই সময় আমার সঙ্গে বাবার যাওয়ার কথা। আমার টিকিটটা সকালে কাটা হল। আর বাবারটা বিকেলে। শুধু তাই নয়, এ বারে যে হোটেলে আমাদের থাকতে দেওয়া হয়েছিল সেটা দেখেই মনে সন্দেহ দানা বাঁধে।” এই কথা বলতে বলতেই হাত-পা কেঁপে উঠছিল অভিনেত্রীর।
Bengali actress Indrani Halder at an award function - Photogallery

তিনি আরও যোগ করেন। বলেন, “যে দিন আমরা মুম্বই পৌঁছই, সে দিন আমার কোনও কাজই ছিল না। আচমকাই দুপুরে প্রযোজক ফোন করে বলেন দুপুরে আমার সঙ্গে কথা বলতে আসবেন। তা শুনেই আমি ঘাবড়ে যাই। বুঝতে পারছিলাম না, কেন উনি আসছেন। তার পর সময় গড়াতেই সবটা স্পষ্ট হল। উনি রুমে ঢুকেই আমার সঙ্গে অসভ্যতা করার চেষ্টা করেন। নিজের জামাকাপড় খোলার চেষ্টা করেন। আমার হাত ধরেও টানাটানি শুরু করেন। এক মুহূর্তে আমার মনে হচ্ছিল, আমায় ধ’র্ষিতা হতে হবে? হাত-পা সহায় ছিল। সেই যাত্রায় প্রযোজকের স্ত্রীর ফোন আমায় বাঁচিয়ে নেয়। তবে সেই প্রযোজক বলেছিলেন, আমার জীবনে কখনও উন্নতি হবে না। বড় বড় নায়িকা আপস করতে দু’মিনিটও ভাবেন না। কিন্তু আমি কখনও আপস করতে রাজি ছিলাম না।”

WN - hot indrani halder fuck bengali actress

এত কিছুর সম্মুখীন হয়েও নিজেকে কখনো আপস করতে দেননি অভিনেত্রী। তারপরেও তিনি মুম্বাইতে গিয়ে ছোট পর্দাতে অভিনয় করে এসেছেন। এবং বাংলাতে তো তিনি বহু জনপ্রিয় ধারাবাহিকে অভিনয় করেছেন তার সঙ্গে সম্প্রতি তার নতুন রিয়ালিটি শো ‘ঘরে ঘরে জি বাংলা’ আসছে।

Nira