Bollywood

Uorfi Javed: উপরে ঢাকা আর নিচে ফাঁকা! পোশাক দেখলে চোখ ঢাকবেন? “এই মেয়ে কি ভদ্র পোশাক পরতে পারে না?”, চমকে গেলেন সকলে

নাম তার উরফি। সে যা করে যেন তাই খবর। জামা পরলেও খবর, না পরলেও খবর। অনেকে বিদ্রুপ করে বলেন, উরফির খবর হওয়ার জন্য শুধু এয়ারপোর্টে যেতে লাগে, বাকি খবর এমনি এমনিই হয়ে যায়। কিন্তু নেটিজেনদের একাংশের মতে এটিও কিন্তু বেশ প্রশংসার বিষয় যেভাবে সব কিছুকে টক্কর দিয়ে উনি নিজের জায়গাটা সত্যিই ধরে রেখেছেন।

আসলে কথায় আছে, নেগেটিভ পাবলিসিটি সবথেকে তীব্র পাবলিসিটি। উরফি এই মন্ত্রটি বেশ ভালো করে বুঝে গিয়েছেন। আর সেকারণেই বলিউডে পা না রেখেও রীতিমতো কড়া টক্কর দেন একাধিক অভিনেত্রীকে।

কিন্তু এখন কি নিজের এই ক্যারিয়ারে ইতি টানলেন ইনফ্লুয়েন্সার। কারণ নিজের একটি অদ্ভুত ভিডিও পোস্ট করে ক্যাপশনে তাই লিখেছেন উরফি। ভিডিওটি এতটাই অদ্ভুত যে রীতিমতো লোকে কমেন্ট করছে, ‘ মাথাটা কি পুরোই গিয়েছে?’

ভিডিওটা কী আদতে দ্বৈত অর্থবহন করছে! কারণ ভিডিওতে সামনে থেকে তিনি ধরা দিয়েছেন শালীন রূপে, আর পিছনে একদম চেনা পরিচিত উরফি স্টাইলে। তাহলে কি এভাবেই চাপা দিয়ে দিতে চাইছেন নিজের চেনা উরফিকে।

ভিডিওতে দেখা যাচ্ছে তিনি একটি এয়ারহোস্টেসের মতো পরিষ্কার সাদা শার্ট, বো এবং কালো প্যান্ট পরে আছেন। কিন্তু ভিডিওটি একটু অ্যাঙ্গেল পাল্টাতেই পিছনে আয়নায় দেখা যাচ্ছে ওই জামাগুলোই কেটে বিকিনি স্টাইল করা। আর ক্যাপশনে লেখা , ‘এখানেই শেষ’। তাহলে কি সত্যিই কি ইতি টানছেন ক্যারিয়ারে।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

যদিও তাঁর হেটার্সসহ তাঁর অনুরাগীরা ভিড় জমিয়েছেন পোস্টে। অনেকেই লিখেছেন, পোশাক পরতে হলে ঠিকঠাক করে পরো, এভাবে পরার কোনও মানে আছে? আবার কেউ লিখেছেন, সামনের পোশাকটুকু আর পরার দরকারই কি ছিল? যদিও উরফির এইসব কাণ্ড দেখে এক নেত্রী তাঁর বিরুদ্ধে আইনি পদক্ষেপ নেবেন এই হুমকি দিয়েছেন। কিন্তু তাতে থরাই কেয়ার উরফির!

Mouli Ghosh