Bollywood

Uorfi Javed: নিজের বাবাই বারংবার যৌ’ন হেনস্থা করেছে উরফি জাভেদকে! ছোটবেলার গভীর ক্ষত মুছতে পারেননি আজও! লোকে দিয়ে দিলো প’র্ন’স্টা’র তকমা

শুধুমাত্র জামাকাপড়ের জন্য একজন পুরো ভারত বিখ্যাত অথবা কুখ্যাত। নিন্দুকের মুখে ছাই দিয়ে এই কাজটি সত্যি করে দেখিয়েছেন উরফি জাভেদ। নিজেকে এমন সেলিব্রিটি বানিয়েছেন, যা করবেন তাতেই খবর।

জামা পরলেও খবর, না পরলেও খবর। নিজের কথা বলার ধরন ও সাক্ষাৎকার সবেতেই তিনি নিজের জলওয়া বজায় রাখেন। আর তাতেই এক একটি মন্তব্যে তিনি বার বার খবরে উঠে আসেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

কিন্তু সবসময় যে তিনি ইন্ডাস্ট্রি ও কাজের বিষয় নিয়ে বলেন এমন নয়। নিজের ব্যক্তিগত জীবন নিয়ে বলার সময় সত্যিই প্রত্যেককে ভাবায় যে কেন আজকের উরফি জাভেদ আজকে এইরকম।

বহুবার তাঁকে নিজের বাড়ির বিষয়ে কথা বলতে গিয়ে ছোটবেলার কথা বলতে হয়। তখনই উরফি জানান যে তিনি তাঁর বাড়িতেই শারীরিক ও মানসিক নির্যাতনের শিকার হতেন।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

আর এই নির্যাতন তাঁকে কেউ নয়, নিজের বাবাই করতেন। প্রায় দুবছর ধরে তাঁকে এই নির্যাতন সহ্য করতে হয়। এতটাই মানসিকভাবে ভেঙে পড়েছিলেন যে নিজের নামটাই নাকি ভুলতে বসেছিলেন তিনি। আর সেই কারণেই মা আর বোন থাকা সত্বেও বাড়ি থেকে বেরিয়ে আসেন তিনি।

তবে উরফি নিজেই বলেন, জীবনের সেইসব বাজে সময় পেরিয়ে এসেছেন। এখন নিজের ভাগ্য নিজে গড়ছেন তিনি। বহুবার খুব স্পষ্টভাবে তিনি জানিয়েছেন বলিউডে বড় পর্দায় তিনি যেতে চান না। তবে তিনি নিজেই যা করেন তাতেই মাসিক কোটি টাকা উপার্জন করেন উরফি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Nira