Bollywood

Urfi Javed: উরফি চরম অ’শ্লী’ল বলতেই ক্ষেপে লাল সুন্দরী! “এটা আফগানিস্তান বা তালিবান নয়”, পাল্টা জবাব

সাফল্য পেতে গেলে শর্টকাট নেওয়ার সিদ্ধান্ত নিলেই শেষমেষ বিপদ আসে। এখন সেটা হাড়ে হাড়ে টের পাচ্ছেন উরফি। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় এমন কোন ব্যক্তি নেই যে এই নামটির সঙ্গে পরিচিত নয়। বস্তুত নিজের অদ্ভুত ধরনের পোশাকের কারণেই বরাবর সোশ্যাল মিডিয়ায় ঝড় তুলেছেন উরফি জাভেদ।

12 7

শুধু শরীরী আবেদনে নয়, মুখের ভাষাতে আর শব্দ চয়নেও বেশ প্রমাণ করেছেন তিনি সকলের থেকে আলাদা। কারণ তিনি বরাবর ঠোঁটকাটা স্বভাবের সেটা প্রমাণ করে এসেছেন। কেউ দুটো কথা শোনালে চুপ করে থাকেন না এবং সেটা যদি তার কান অব্দি পৌঁছে যায় সেটাও ঠিক প্রকাশ করে ফেলেন এই সোশ্যাল মিডিয়া সেন্সেশন।

এবার আবার সংবাদে উঠে এলেন উরফি। এর আগে একাধিকবার আইনি সমস্যায় জড়াতে হয়েছে এই বলিউড অভিনেত্রী এবং মডেলকে। সম্প্রতি আবার এক মহিলা তার বিরুদ্ধে অ’শ্লী’লতার অভিযোগ এনেছেন। এমনকি কৌতুকশিল্পী সুনীল পাল কটাক্ষ করেছেন তাকে।

Urfi Javed writes a long note reacting to guards stopping her from entering  a venue; 'Had I been a star kid with bouncers around me this wouldn't have  happened' - Times of

এবার তার জবাবে সকলকে ধুয়ে মুছে সাফ করে দিলেন উরফি। সম্প্রীতি এক সংবাদ মাধ্যমের সঙ্গে সাক্ষাৎকারে নিজের মনের সমস্ত রাগ উগরে দিলেন তিনি উগড়ে দিলেন তিনি। বলেন এটা আমাকে বলে যে আমি প্রচারে আসার জন্য করি। আর এরাই আমার নাম ব্যবহার করে প্রচারে আসতে চায়। কোন দর্শকের বিরুদ্ধে এত এফআইআর দায়ী করা হচ্ছে না যতটা আমার বিরুদ্ধে হচ্ছে। আমি কী পরি ba না পরি তাই নিয়ে সবার এত মাথাব্যথা এত অভিযোগ। কিন্তু এটা তালিবান বা আফগানিস্তান নয়। ওভাবেই আপনারা থাকতে চান? মেয়েরা কী পোশাক পরবে সেটা আপনার নিয়ন্ত্রণ করবেন?

Urfi Javed hurls abuses after security guard stops her from entering an  event; watch viral video | Celebrities News – India TV
এখানে চুপ করে থাকেননি। পাশাপাশি আক্রমণ করে বলেছেন চাইলে তিনিও পাল্টা অভিযোগ দায়ের করতে পারেন। এটা যে কেউ পারে। কিন্তু পুলিশের কাছে ধ’র্ষ’ণ, খুনের মতো আরও অনেক গুরুত্বপূর্ণ কেস রয়েছে। এটা কোন অভিযোগের বিষয় নয়। এখনো পর্যন্ত পুলিশ তার সঙ্গে কোনো যোগাযোগ করেনি এটাও পরিষ্কার করে জানিয়ে দিলেন।

Nira