Bollywood

Urfi Javed: শরীরের পুরোটাই উ’ন্মু’ক্ত, ওয়াইনের গ্লাস দিয়ে ঢেকে রেখেছেন স্ত’ন! দেখলে আপনিও লজ্জায় ঢাকবেন চোখ

উরফি জাভেদ। নিশ্চয়ই এই নামটি আপনার কাছে অজানা নয়? আর হবেই বা কী করে? যারা সোশ্যাল মিডিয়া ব্যবহার করে তারা প্রত্যেকে এই নামটির সঙ্গে পরিচিত এখন। এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় যে ব্যক্তিত্বরা সব থেকে বেশি আলোচিত বা সমালোচিত হয়ে আসছে তাদের মধ্যে অন্যতম হয়ে উঠেছেন এই অভিনেত্রী।

মূলত বিগ বসের মধ্যে দিয়ে প্রথম আলোচনায় উঠে এসেছিলেন উরফি। তারপর থেকে ক্রমাগত নিজের বিভিন্ন বক্তব্য এবং বিশেষ করে পোশাকের কারণে আলোচনায় উঠে আসছেন তিনি। প্রায় প্রতিদিন নিত্য নতুন পোশাকে ভাইরাল হয় তার ভিডিও। তার মধ্যে কোনটাই পোশাক থাকে কোনটাই শরীরের বিশেষ কিছু অংশে বিন্দুমাত্র পোশাক থাকে না।

এবারে আবার তেমন একটা ভিডিও শেয়ার করে কটাক্ষের মুখে পড়লেন তিনি। দেখা যাচ্ছে শরীরের পুরোটাই উ’ন্মু’ক্ত রেখেছেন। কিন্তু লজ্জা নিবারণের জন্যে ওয়াইনের গ্লাস দিয়ে ঢেকে রেখেছেন নিজের স্ত’ন। ক্লাস দুটি রাখা রয়েছে টেবিলের উপর।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)


তবে একটি বিষয় চোখে পড়ার মতো ওয়াইনের গ্লাস হলেও সেগুলো একেবারেই স্বচ্ছ নয়। স্বচ্ছ গ্লাস হলে এতক্ষণে বিষয়টি চরম নোংরামির পর্যায়ে পড়ে যেত। হয়তো এই কারণে নিষিদ্ধ করে দেওয়া হতো তার অ্যাকাউন্ট। যদিও যারা এই ভিডিও দেখে তারা প্রতিদিন কমেন্টে দাবি করে যেন উরফি জাভেদকে বা তার প্রোফাইলকে ব্যান করে দেওয়া হয়।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)


এই ভিডিওটিকে নিয়েও তার অন্যথা হলো না। কেউ কেউ লিখেছে, শুরুর দিকে তাও কিছুটা পোশাক পরতো, এখন আর সেটাও পরে না। আবার কেউ লিখেছে এই চরম নোংরামির জন্য একে নিষিদ্ধ করা উচিত। আবার কেউ লিখেছে গ্লাস দুটো সরিয়ে দিলে আরো বেশি লাইক পড়তো।

Nira