Bollywood

Urfi Javed: দুজনেই দেখিয়েছেন শরীর! তবু সানি লিওনিকে বড় ‘চ্যালেঞ্জ’ উরফির! খোলামেলা করলেন ঘোষণা

বলিউডের সানি লিওনি এবং উরফি জাভেদ এই দুজন অভিনেত্রীকে এখন চেনে না এমন মানুষ খুঁজে পাওয়া দুষ্কর। সানি প্রথমে নী’ল ছবির একজন তারকা থাকলেও বর্তমানে তিনি একজন বলিউডের পরিচিত অভিনেত্রী এবং অন্যজন অর্থাৎ উরফি নিজের বিচিত্র ফ্যাশন এবং পোশাকের জন্য রাতারাতি ইন্টারনেট সেনসেশন হয়ে উঠেছেন। তবে তাদের দুজনের মিল খুজতে গেলে সবার আগে উঠে আসবে হ’টনেসের কথা।

তবে এবার এই দুজনের মধ্যে লড়াই শুরু হতে চলেছে বলে মনে হচ্ছে! কারণ সম্প্রতি সানিকে খোলা চ্যালেঞ্জ করেছেন উরফি। ইন্ডাস্ট্রিতে কাজ এবং বয়স দু দিক থেকেই দেখতে গেলে সানি অনেকটাই সিনিয়ার উরফির থেকে।কিন্তু ‘বিগ বস ওটিটি’ খ্যাত প্রতিযোগী সেসব ভুলে বলিউডের ‘ল্যায়লা’কে চ্যালেঞ্জ করে বসেছেন!

এই দুই ব্যক্তিত্বকেই এখন দেখতে পাওয়া যাচ্ছে এমটিভির জনপ্রিয় রিয়ালিটি শো ‘স্প্লিটসভিলা’তে। যেখানে সঞ্চালিকা হিসেবে রয়েছেন সানি এবং প্রতিযোগী হিসেবে রয়েছেন উরফি। এই শোয়ের নতুন একটি পর্বে সানিকে চ্যালেঞ্জ করতে দেখা গেছে উরফিকে।

‘স্প্লিটসভিলা’র সাম্প্রতিক পর্বে উরফিকে একটি কালো রঙের ছোট পোশাকে দেখা গিয়েছে। সেটি বেশ ভালোলেগে যায় সানির। তিনি সঙ্গে সঙ্গে প্রশংসা করে বলেন, ‘উরফি তোমার ড্রেসটি আশ্চর্যজনক এবং সমুদ্রে পরে নামার জন্য কিন্তু দারুণ। আমার সত্যিই তোমার পোশাকগুলো খুব ভালোলাগে এবং সেগুলি দারুণ দেখায়ও’।

সানির প্রশংসার জবাবে উরফি বলেন, ‘অন্যদের থেকে নিজের আলাদা ড্রেসিং সেন্সের জন্যই আমি পরিচিত। আপনি আমার সঙ্গে লড়াই করতে পারেন, তবে আমার পোশাকের সঙ্গে কোনও ভাবেই নয়। কারণ আমার পোশাক সব সময় অন্যের চিন্তাভাবনা থেকে অনেক এগিয়ে থাকে’।

তবে সানি এবং উরফির এই সম্পূর্ণ বিষয়টিই একেবারে মজার ছলেই হয়েছে। ‘স্প্লিটসভিলা’র এই সিজন শুরুর আগে প্রচারে এসে সানি নিজে বলেছিলেন তিনি উরফির অনেক বড় ফ্যান।

Nira