Bollywood

Urfi Javed: ফিগার তো নয় যেনো সুপ্ত আগ্নেয়গিরি! কী করে এতটা লাস্যময়ী, সে’ক্সী উরফি? ফাঁস হলো রহস্য

এই মুহূর্তে যদি বলিউডের সবথেকে ছোট ছোট ব্যক্তিদের নামের তালিকা প্রকাশ করা হয় তাহলে তার মধ্যে অন্যতম স্থানে থাকবে উরফি জাভেদ। মূলত সোশ্যাল মিডিয়া সেনসেশন থেকে আজ তিনি আলোচনায় উঠে এসেছেন। আর এখন তিনি যেটাই করেন এবং যে পোশাক পরেন তার জন্যই ভাইরাল হয়ে যান।

নিজের পোশাক এবং রুচিবোধের জন্য বরাবর নেট দুনিয়ার আলোচনা এবং সমালোচনায় মিলেমিশে থেকেছেন এই ব্যক্তিত্ব। বিগ বস ওটিটির সৌজন্যে জনপ্রিয়তা পাওয়া এই অভিনেত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়া ব্যবহারকারীদের উন্মাদন এবং উত্তেজনা বরাবর তুঙ্গে থাকে সেটা আলাদা করে বলার অপেক্ষা রাখে না। আর এসবের জন্যই দায়ী তার উদ্ভট এবং অদ্ভুত রকমের পোশাক।

Urfi Javed Sends Internet Into A Tizzy Posing In A Blue Cut-Out Dress With Risqué Thigh-High Slit- See Bold Photos

সেফটিপিন শুরু থেকে বস্তা, পোশাক হিসেবে এমন কোন জিনিস নেই যেটা এই অভিনেত্রী ব্যবহার করেন না। বেশ কয়েকবার উ’র্ধাঙ্গ পোশা’কহী’ন ভাবেও বেরিয়ে এসেছেন তিনি। আবার মাঝে মাঝেই অর্ধ’ন’গ্ন হওয়ার কারণে আলোচনায় উঠে এসেছেন তিনি।

2c5bb22cb100d5f507127acb45387fe9 original

এসবের মাধ্যমে দর্শকদের নজর কেড়েছে তার ফিটনেস। আর সেটা নিয়ে প্রশংসা না করে থাকতে পারেনি কেউ। যদি ফিগারের দিক থেকে বলা যায় তাহেল তিনি কোন অভিনেত্রীর থেকে কোন অংশ কম নন। যে কোনো পুরুষের রাতের ঘুম উড়িয়ে দিতে পারেন একটি মাত্র ছবিতে এমনই মারকাটারি ফিগার। কিন্তু এই ফিগারের এবং ফিটনেসের রহস্য কী?

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ছিপছিপে ফিগার তৈরি করার প্রথম পদক্ষেপ হলো শরীর চর্চা। তিনি অবশ্য জিমে যেতে পছন্দ করেন না তাই বাড়িতেই সব রয়েছে যেগুলির মাধ্যমে নিয়মিত শরীর চর্চা করেন। এর পাশাপাশি নিয়মিত দৌড়াদৌড়ি করেন এবং সাঁতার প্র্যাকটিস করেন।

ব্রেকফাস্ট খুব জরুরী শরীর ফিট রাখার জন্য। নায়িকা লেবু মেশানো জল খেয়ে দিন শুরু করেন। তারপর ডিম সেদ্ধ এবং বিভিন্ন ফল খান। মাঝেমধ্যে ওটমিল খেয়ে ব্রেকফাস্ট করে ফেলেন। আর শুটিং থাকলে সঙ্গে থাকে বিভিন্ন ধরনের শেক। দুপুর বেলা একটু ভারী খাবার খান। তাতে থাকে মাছ শাকসবজি এবং স্যালাড। রাতের খাবার খুব হালকা থাকে। অর্থাৎ একেবারে ঘরোয়া পদ্ধতি মেনেই নিজেকে মেনটেইন করছেন তিনি।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Nira