Connect with us

Bollywood

Urfi Javed: নিয়মিত যৌ’নতা করলে বয়স হয় ৭ গুণ কম! সোশ্যাল মিডিয়াকে সে’ক্স এডুকেশন দিলেন উরফি

Published

on

যেমন লাগাম ছাড়া কথা তেমন লাগাম ছাড়া পোশাক। দুই ক্ষেত্রেই বরাবর বিতর্কিত ব্যক্তিত্ব হয়ে রয়েছেন উরফি জাভেদ। বিগত বেশ কিছু সময় ধরে সোশ্যাল মিডিয়ার দৌলতে এই ব্যক্তিত্বকে চেনে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে। আমি নিজের পোশাক এবং রুচির কারণে সোশ্যাল মিডিয়ার কটাক্ষের কবলে করছেন তিনি।

তবে এবার আর পোশাক নিয়ে নয় বরং এমন কিছু মন্তব্য করলেন যা নিয়ে বিতর্ক তুঙ্গে। মানুষকে শেখালেন সে’ক্স এডুকেশন। শা’রী’রিক মি’লন নিয়ে দিলেন জ্ঞ্যান। আর এই কারণেই আবার ভাইরাল হলেন উরফি জাভেদ।

Urfi Javed | Urfi Javed In Ethnic Outfits

একটি ভিডিও শেয়ার করেছেন সেখানে দেখা গেছে এক মহিলা বলছেন নিয়মিত মিলিত হলে নাকি মেয়েদের বয়স অনেক বেশি দেখায়। সে বক্তব্য হেসে উড়িয়ে দিয়ে এই সোশ্যাল মিডিয়া সেনসেশন বললেন সে’ক্সের উপকারিতা।

Urfi Javed Latest Saree Look Leaves Netizens Sizzling Urfi Javed Sets Internet On Fire With Saree Blouse | Urfi Javed Latest Look: उर्फी जावेद ने साड़ी ब्लाउज पहनकर देसी लुक से किया

নায়িকা বলেছেন নিয়মিত সে’ক্স করলে নাকি মেয়েদের বেশি বয়স দেখায়। মনে হয় এই মহিলা হোয়াটসঅ্যাপ বিশ্ববিদ্যালয় থেকে পাস করেছে। তারপরেই নিজের মতামত রাখলেন। এক মনোবিদের বক্তব্যের একটি স্ক্রিনশট শেয়ার করে তিনি দেখালেন নিয়মিত যৌ’নতা করলে বয়স দেখায় ৭ গুণ কম। আসলে এই পদ্ধতির দ্বারা এন্ডরফিন নিঃসৃত হয়। এটি মনকে ভালো রাখে এবং মানসিক চাপ কমায়। সে’ক্স করলে রক্ত সঞ্চালন ভালো হয় শরীরে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending