Bollywood

ন’গ্ন শ’রী’র, গো’পনা’ঙ্গ হাত দিয়ে ঢেকে দিল অন্য কেউ! “ছি ছি এ লজ্জা ঢাকি কোথায়!” , বিতর্কিত নায়িকার ছবি দেখে উত্তেজিত নেটিজেন

যাকে বলা হয় একেবারে হেল্পিং হ্যান্ড। তেমনি কিছু দেখা গেল এই জনপ্রিয় এবং বিতর্কিত অভিনেত্রী এবং মডেলের ক্ষেত্রে। নাম তার উরফি জাভেদ।

এই সোশ্যাল মিডিয়ার যুগে এমন কেউ নেই যে এই নামটির সঙ্গে এখন আর পরিচিত নয়। মাঝে মাঝে আলোচনায় উঠে আসে এই মুখটি। আলোচনা নয় পুরোটাই একেবারে সমালোচনা আবার কখনো কখনো সেটা হয়ে যায় কটুক্তি বা তীব্র কটাক্ষ। আর এই পুরোটাই হয় তার অদ্ভুত পোশাক রুচির কারণে।

বিগ বসের এই প্রাক্তন প্রতিযোগী সোশ্যাল মিডিয়ার আলোচনায় উঠে এসেছে নিজের বিভিন্ন ধরনের অদ্ভুত এবং হতভম্ব করা পোশাকের কারণে। প্রায় প্রতিদিন রাস্তায় ক্যামেরাবন্দি হয় এই অভিনেত্রী। তার উপর তার নিজের সোশ্যাল মিডিয়া প্রোফাইল তো আছেই। এবার সেখান থেকেই সামনে এলো আরো একটি অদ্ভুত ধরনের ভিডিও।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

ভিডিও দিতে দেখা গেছে বেগুনি রংয়ের অন্তর্বাস রয়েছে তার পরনে। আর ব’ক্ষ যুগল ঢেকে রেখেছে কেউ হাত দিয়ে। হ্যাঁ, পেছন থেকে যেন কেউ ঢেকে রেখেছে সেই অংশ। এক ঝলক দেখলে মনে হবে অন্য কারো হাত দিয়ে নিজের বিশেষ অঙ্গ ঢেকে রেখেছে এই অভিনেত্রী। কিন্তু একটু ভালো করে লক্ষ্য করলে আপনারা বুঝতে পারবেন যে আসলে ওই দুটি হাত কাপড় দিয়ে তৈরি করা হয়েছে। এগুলো দিয়ে ঢেকেছেন স্ত’ন। পাশাপাশি ক্যাপশনে সে নিজেও লিখেছে হেল্পিং হ্যান্ড।

2100419 CON IMG 20221104 WA0027 7

ভিডিওটি শেয়ার করা মাত্রই তুমুল ভাইরাল হয়ে গেছে সোশ্যাল মিডিয়ায়। অনেকেই তারপরে বিভিন্ন ধরনের কটাক্ষ করছে। কেউ কেউ বলছে এতটা যখন করতে পেরেছেন তাহলে সম্পূর্ণ ন’গ্ন হয়েই ফটোশুট করুন। কেউ বলছে এটা কোন স্টাইল নয় জঘন্য।

Titli Bhattacharya