Bollywood

Urfi Javed: “আমার বিছানায় চলে আসুন”! লুকোচুরি না করে সোজাসুজি প্রস্তাব দিলেন উরফি! “মুখে কোনও ট্যাক্স নেই বোন?” ছি ছি করছে লোকে

উরফি জাভেদ এমন এক ব্যক্তিত্ব যাকে চেনে না এমন সোশ্যাল মিডিয়া ব্যবহারকারী হয়তো আজকালকার যুগে খুঁজে পাওয়া যাবে না। বরাবর নিজের পোশাকের কারণে আলোচনায় থাকেন তিনি। তবে সম্প্রতি নিজের বক্তব্যের মধ্য দিয়ে যে বোমা ফাটাচ্ছেন সেই বিস্ফোরণে রীতিমতো চমকে উঠছে সোশ্যাল মিডিয়া।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এই প্রাক্তন বিগ বস প্রতিযোগী কখনো অ’র্ধন’গ্ন কখনো সম্পূর্ণ ন’গ্ন অথবা কখনো উর্ধাঙ্গে পোশাক ছাড়াই রাস্তায় বেরিয়ে পড়েন যখন তখন। আবার পোশাক পরে বেরোলে তাতে থাকে নানা রকম উদ্ভট অদ্ভুত বস্তু দিয়ে কাজ যেগুলো দিয়ে পোশাক সাজানোর কথা ভাবতেও পারবে না কেউ। এগুলো দেখে বারবার মানুষের মনে প্রশ্ন ওঠে কারা ডিজাইন করে এই অভিনেত্রীর পোশাক?

যাইহোক এই মুহূর্তে কোন পোশাক নয় বরং আবার নিজের এক বক্তব্যের কারণে সোশ্যাল মিডিয়ায় আলোচনার কেন্দ্রে উরফি জাভেদ। আসলে তিনি বরাবর সোজাসাপ্টা উত্তর দিতে ভালোবাসেন এবং কাউকে ভয় পান না অথবা কাউকে পরোয়া করেন না। তাই কখন কী বলতে হয় সেই খেয়াল তিনি রাখেন না।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

এবার আবার এক সাহসী উত্তর দিলেন উরফি জাভেদ। সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয় সেখানে এক সাহসী প্রশ্নের উত্তর দিয়েছেন তিনি। প্রশ্ন ছিল বিছানায় উরফি জাভেদ কেমন? উগ্র নাকি শান্ত? এর উত্তরে একটুখানি চুপ করে লজ্জা পেয়ে তিনি বললেন বিছানার ব্যাপার স্যাপার ওই পর্যন্ত রাখলেই ভালো। বাকি জানতে হলে চলে আসুন আমার বিছানায়।

তার এই বক্তব্য রীতিমত শোরগোল সৃষ্টি করেছে সোশ্যাল মিডিয়ায়। বহু মানুষের প্রশ্ন মেয়ে হয়ে এই ধরনের নির্লজ্জ কথা বলতে তার লজ্জা লাগে না? আবার অনেকেই বলছে উরফি জাভেদের ট্যাক্সের ভয় নেই, তাই যা খুশি বলে যান।

 

View this post on Instagram

 

A post shared by Uorfi (@urf7i)

Nira