Bollywood

Rekha Ki’s’s: ২০ বছরের ছোট অভিনেতাকে সবার সামনে চু’মু! ভাইরাল হয়ে গেলো সেই ছবি! লজ্জায় পড়লেন অভিনেত্রী রেখা

বলিউডের এক সময়ের জনপ্রিয় এবং অন্যতম সুন্দরী অভিনেত্রীদের মধ্যে একজন হলেন রেখা। এখনো তাকে দেখলে তার আসল বয়স কেউ আন্দাজ করতে পারবে না। তার রূপ সৌন্দর্যের কোন তুলনাই হয় না। সেই সঙ্গে তার অভিনয় এখনো মানুষকে মুগ্ধ করে দেয়। তবে শুধু কর্মজীবন নিয়েই এই অভিনেত্রী সকলের চর্চার বিষয়বস্তু হন এমন নয় তার ব্যক্তিগত জীবনও বহুবার সংবাদমাধ্যমের শিরোনামে উঠে এসেছে।

Rekha (Actress) Height, Age, Affairs, Husband, Family, Biography & More »  StarsUnfolded

শোনা যায় বিয়ের কয়েক মাসের মধ্যেই রেখার স্বামী রহস্যজনক ভাবে আত্মহত্যা করে তারপরে বিবাহিত অমিতাভ বচ্চনের সঙ্গে প্রেম এই সব কিছুই বারবার উঠে এসেছে সংবাদ মাধ্যমের শিরোনামে। বলা চলে তার ব্যক্তিগত জীবন কোন সিনেমার গল্পের থেকে কম কিছু নয়। তার ব্যক্তিগত জীবনে একাধিক সিদ্ধান্তের কারণে তাকে বহুবার কটাক্ষের সম্মুখীন হতে হয়েছে।

পরকীয়া থেকে শুরু করে একাধিক জনপ্রিয় তারকার সঙ্গে ঘনিষ্ট হওয়া নিয়ে নানান বিতর্ক রয়েছে তার ব্যক্তিগত জীবনে। কিন্তু এসব মানুষ হজম করে নিলেও তার থেকে প্রায় ২০ বছরের ছোট হৃত্বিক রোশনের সঙ্গে ঘনিষ্ঠ হয়ে চরম কটাক্ষের শিকার হয়েছিলেন এই জনপ্রিয় অভিনেত্রী।

Happy Birthday Rekha: 7 things you didn't know about the veteran actress |  Celebrities News – India TV

তবে ঘটনাটি কিন্তু বেশ কয়েক বছর পুরনো তখন সবে সবে হৃত্বিকের ক্যারিয়ার শুরু হয়েছে। জানা যায় সেই সময় একটি পুরস্কার বিতরণী অনুষ্ঠানে গিয়েছিল হৃত্বিক এবং রেখা দুজনেই। সেখানেই আচমকা সবার সামনে ঋত্বিকের ঠোঁটে ঠোঁট রাখেন বি টাউনের এই বর্ষীয়ান অভিনেত্রী। আর ব্যস, সঙ্গে সঙ্গে সেখানে উপস্থিত সকল পাপারাৎজিরা সেই দৃশ্য ক্যামেরাবন্দি করেন।

When Rekha And Hrithik Roshan Were Caught In A LIP-LOCK, Their Awkward  Accident Kiss Had
প্রসঙ্গত সেই পুরস্কার বিতরণী অনুষ্ঠানে ঘটা ঘটনার পর ঋত্বিকের সঙ্গে রেখার নাম জড়িয়ে উঠতে থাকে নানান সমালোচনা। সেই ছবি সোশ্যাল মিডিয়ার মাধ্যমে চারিদিকে ছড়িয়ে পড়েছিল। তার ফলে বলিউডের এই বর্ষিয়ান অভিনেত্রীর সঙ্গে ঋত্বিককেও শুনতে হয়েছিল নানান রকম সমালোচনা।অনেকে আবার সোশ্যাল মিডিয়ায় বলেছিলেন যে রেখা কার্যত জোর করেই চুম্বন দিয়েছিলেন। তবে সেই সময় সোশ্যাল মিডিয়ার এত প্রভাব ছিল না। তাই এই বিষয়ে দুইজনের কাউকেই কখনো মন্তব্য করতে শোনা যায়নি। তাই আজও আসল সত্যিটা কি তা জানা যায়নি।

Nira