Liger Flop: সব সাউথের সিনেমা তো আর পুষ্পা,বাহুবলী হয় না! মাত্র চার দিনেই এই দক্ষিণী সিনেমা উঠলো লাটে! সুপার ফ্লপ বিজয় দেবেরাকোন্ডার Liger – Tolly Tales
Connect with us

Bollywood

Liger Flop: সব সাউথের সিনেমা তো আর পুষ্পা,বাহুবলী হয় না! মাত্র চার দিনেই এই দক্ষিণী সিনেমা উঠলো লাটে! সুপার ফ্লপ বিজয় দেবেরাকোন্ডার Liger

Published

on

দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির সুপারস্টার তিনি। মেয়েরা এই অভিনেতার নাম শুনতেই অজ্ঞান। বুক ধুকপুকানি বেড়ে যায় তাঁর নাম শুনলেই। তিনি হলেন অভিনেতা বিজয় দেবরাকোন্ডা।

সিনেমার ইতিহাসে খুব কম এমন তারকা তৈরি হয়েছেন যাঁদের নামই তাঁদের পরিচয়। বিজয় তাঁদের মধ্যে একজন যিনি খুব কম সময়ে এলেও রীতিমতো নিজের আলাদা রাজত্ব তৈরি করেছেন সিনেমা ইন্ডাস্ট্রিতে। যেমন দেখতে তেমন অভিনয় গুণ।

কিন্তু এবার আর জাদু দেখাতে পারলেন না। মাত্র চার দিনেই বক্স অফিসে মুখ থুবড়ে পড়ে লিগার। দর্শকদের মুগ্ধ করতে পারল না অনন্যা পান্ডে এবং বিজয় দেবরাকোন্ডার অনস্ক্রিন জাদু।

বক্স অফিস ডিজাস্টার নাম দেওয়া হয়েছে সিনেমাটিকে। এই প্রথম এমন হলো যে দক্ষিণ ভারতীয় কোন সুপারস্টার লজ্জার তালিকায় নিজের নাম লেখালেন। ২৫ আগস্ট মুক্তি পাওয়ার পর থেকে মাত্র ৩৬.১০ কোটি টাকার ব্যবসা করতে পেরেছে লিগার। যে টাকা দিয়ে সিনেমা তৈরি করা হয়েছে তার অর্ধেক বাজেটও তুলতে পারিনি এখনো।

সিনেমাটি প্যান ইন্ডিয়া তৈরি করা হয়েছিল। এর আগে মুক্তিপ্রাপ্ত প্রায় সবকটি প্যান ইন্ডিয়া সিনেমা সুপারহিট হয়েছিল যার মধ্যে রয়েছে পুষ্পা, কেজিএফ ২। তাই বিজয়ের ছবি থেকেও এমন কিছু একটা হবে বলে আশা করেছিলেন সকলেই। কিন্তু এভাবে যে বিস্ফোরণ ঘটবে সেটা আশা করতে পারেনি কেউ।

যদিও দক্ষিণ ভারতে এই সিনেমার ব্যাপক প্রশংসা হয়েছে। কিন্তু সোশ্যাল মিডিয়ায় রীতিমতো কটাক্ষের মুখে পড়তে হয়েছে স্টার কিড অনন্যা পান্ডেকে। কারণটা অবশ্যই “জঘন্য অভিনয়”। এমনকি চিত্রনাট্য একেবারেই জমেনি বলে মনে করছে দর্শকরা।

এখন অবধি দক্ষিণ ভারতের প্রায় ১৫ জন অভিনেতা বলিউডে ডেবিও করেছেন যাঁদের মধ্যে আলাদা করে নাম নিতেই হয় চিরঞ্জীবী, নাগার্জুন, রজনীকান্ত, রাম চরণ, রানা ডগগুবতি, প্রকাশ রাজের। অন্যদিকে বলিউড থেকেও বেশ কিছু অভিনেতা এখন দক্ষিণ ভারতে ছুটে যাচ্ছেন।

Trending