Connect with us

Bollywood

Nora Fatehi: নোরা ফাতেহি’র উন্নত ব’ক্ষযুগল, সরু তেল চকচকে কোমর দেখলে কার মাথা ঠিক থাকে?’কিছু মুহূর্ত হাত থেকে বেরিয়ে যায়’, নোরার শরীরে হাত দেওয়া নিয়ে স্বীকারোক্তি টেরেন্সের

Published

on

আমাদের জীবনে কখন কী ঘটে যায় সেটা ঈশ্বর ছাড়া আর কেউ বলতে পারে না। কিছু মুহূর্তের জন্য আমরা আকাঙ্ক্ষা করে বসে থাকি, আর কিছু মুহূর্ত হয়ে ওঠে অনাকাঙ্ক্ষিত এবং অযাচিত। তবে কোনটাই আমাদের হাতে নেই এটা সকলেই জানি।

তেমনি এক অযাচিত পরিস্থিতির মুখে একবার পড়েছিলেন জনপ্রিয় বলিউড অভিনেত্রী নোরা ফাতেহি। একটু বিখ্যাত মাছের প্রতিযোগিতামূলক অনুষ্ঠানে তিনি যখন এসেছিলেন সেই সময় ঘটে যায় এক অঘটন। বহু বিশ্রী মন্তব্য এবং কটুক্তির শিকার হতে হয়েছে অভিনেত্রী এবং অভিযুক্তকে।

এক্ষেত্রে যিনি অভিযুক্ত তিনি জনপ্রিয় ডান্স কোরিওগ্রাফার টেরেন্স লুইস। ঠিক কী ঘটেছিল সেই সময়ে? ভিডিওতে দেখা গিয়েছিল, অশালীনভাবে নোরা ফতেহির নিতম্ব স্পর্শ করছেন টেরেন্স লুইস। আর তাতেই টেরেন্সকে তীব্র সমালোচনার মুখে পড়তে হয়েছিল। যদিও ওই দুই তারকাদের মধ্যে কোনও ঝামেলা বা মত বিবাদ হয়েছে বলে জানা যায়নি।

‘ইন্ডিয়াজ বেস্ট ডান্সার’-শো এর একটি এপিসোডের ওই ভাইরাল ক্লিপ নিয়ে ঘটনার প্রায় এক বছর পর মুখ খুলেছেন কোরিওগ্রাফার। মণীশ পালের পডকাস্ট শোয়ে টেরেন্স জানান যে বিষয়টি খুবই সাধারণ কিন্তু কেন এটাকে জটিল করা হয়েছে বুঝতে পারছেন না তিনি। ওইদিন শো-এ উপস্থিত ছিলেন, শত্রুঘ্ন সিনহা এবং তাঁর স্ত্রী। গীতা কাপুর, তিনি, নোরা বিচারক আসনে ছিলেন। মালাইকার বিপরীতে নোরা আসেন ওইদিন। গীতা কাপুর বলেছিলেন, শত্রুঘ্ন সিনহা শোয়ে ঢুকলেই হাত জড়ো করে তাঁকে স্বাগত জানাতে হবে। কিন্তু কখন যে কোরিওগ্রাফার ভুল করে নোরাকে স্পর্শ করলেন তা কিছুতেই মনে করতে পারছেন না। কোরিওগ্রাফারের দাবি ভিডিওটির ভুল ব্যাখ্যা করা হয়েছে। এমনকি তিনি এও দাবি করেছেন যে ইচ্ছে করে তো করেননি এমনটা।

এছাড়াও কোরিওগ্রাফার আরো জানান যে এর আগেও বহুবার ঘনিষ্ঠ হয়ে নোরা ফাতেহির সঙ্গে নাচ করেছেন তিনি। মাঝখান থেকে একটি ভিডিও ক্লিপ কেন এত নোংরামির সৃষ্টি করল সেটা বুঝতে পারছেন না তিনি। এমনকি দুজনেও নাকি বেশ হাসাহাসি করেছেন ওই ঘটনাটা নিয়ে।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending