Bollywood

Stars Worst Death: অভিষেক, কেকে থেকে পল্লবী, ঐন্দ্রিলা! বিনোদন জগত থেকে খসে পড়েছে এক একটি নক্ষত্র! ২০২২ আমাদের কাঁদিয়েছে এই তারকাদের মৃত্যুতে

জন্ম এবং মৃত্যু এই দুই শব্দ আমাদের প্রত্যেকের জীবনের সঙ্গে ওতপ্রোতভাবে জড়িত। সময় আমাদের জীবনের এমনই একটি বস্তু যা কখনো কারোর জন্য থেমে থাকে না। যেমন গোটা একটা বছর কিভাবে কেটে গেল তা আমরা বুঝতেই পারলাম না। দেখতে দেখতে ২০২২ কেটে গেল কিন্তু এই গোটা বছরে আমরা হারিয়ে ফেললাম আমাদের অনেক নক্ষত্রদের। চলতি বছরে যেমন বিনোদিন দুনিয়ার একাধিক তারকা চির বিদায় নিয়েছে। আর দর্শক থেকে ভক্ত তাদেরকে চোখের জলে বিদায় দিয়েছে। এমনই কিছু নক্ষত্রদের সম্বন্ধে আজ আরেকবার শুনে নেওয়া যাক।

লতা মঙ্গেশকর- সুরসম্রাজ্ঞী বলতে যার নাম প্রথম ভেসে আসে সেটি হলেন ভারতীয় সঙ্গে জগতের কিংবদন্তি সংগীতশিল্পীর লতা মঙ্গেশকর। চলতি বছরের 6 ফেব্রুয়ারি সরস্বতী পুজোর পরের দিন না ফেরার দেশে চলে যান গায়িকা। তাকে শেষ শ্রদ্ধা জানানোর জন্য ভিড় করেছিলেন বিনোদন জগতের বড় বড় তারকা সহ তার অনুরাগীরা।

Lata Mangeshkar: মুখাগ্নি সম্পন্ন, সুর সম্রাজ্ঞীর শেষকৃত্য সম্পন্ন - lata  mangeshkar death news lata mangeshkar last rites live updates rjk - Aaj Tak  Bangla

সন্ধ্যা মুখোপাধ্যায় – চলতি বছরের ১৫ ই ফেব্রুয়ারি আবার একবার শোকের ছায়া নেমে আসে সংগীত জগতের। ৯০ বছর বয়সে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন গীতশ্রী সন্ধ্যা মুখোপাধ্যায়। বেশ কিছুদিন অসুস্থ থাকার পর শহরের এক বেসরকারি হাসপাতালে গায়িকার মৃত্যু হয়।

Sandhya Mukhopadhyay | Bengali Singer Sandhya Mukhopadhyay passes away dgtl  - Anandabazar

বাপ্পি লাহিড়ী – একের পর এক দুই সঙ্গে জগতের মহান থেকে হারানোর পর ফের একবার শোকের ছায়া নেমে আসে সঙ্গে জগতে। দীর্ঘ অসুস্থতা থেকে ১৫ ই ফেব্রুয়ারি প্রয়াত হন বাপ্পি লাহিড়ী।

Bappi Lahiri birthday | Bappi Lahiri birthday: Amazing facts about the  veteran singer you might not know

অভিষেক চ্যাটার্জী: ২৪ মার্চ বাংলা বিনোদন দুনিয়ায় এক অভিশপ্ত দিন। মাত্র ৫৭ বছর বয়সে কিছু সময় অসুস্থ থাকার পর শেষ নিঃশ্বাস ত্যাগ করলেন বাংলার সুপারস্টার অভিষেক চ্যাটার্জী।

Bengali actor Abhishek Chatterjee passes away at the age of 58 - Times of  India

কেকে – তারপরে আরো এক সংগীত জগতের জনপ্রিয় গায়ককে হারাতে হয় ভারতীয় সংগীত প্রেমীদের। কলকাতায় শো করার পর অসুস্থ হয়ে পড়েন বলিউডের জনপ্রিয় গায়ক কে কে। তারপর তাকে হাসপাতালে নিয়ে যেতে মৃত বলে ঘোষণা করা হয়।

KK Passes Away: Here Are 10 of the Singer's Memorable Tracks

তাবাসুম – চলতি বছরের নভেম্বর মাসের ১৮ তারিখ প্রয়াত হন বর্ষীয়ান অভিনেত্রী তাবাসুম। ১৯৪৭ সালে প্রথম মাত্র চার বছর বয়সে শিশু শিল্পী হিসেবে ‘নার্গিস’ ছবিতে অভিনয় করেছিলেন তিনি। তারপরে একের পর এক জনপ্রিয় ছবিতে অভিনয় করে দর্শকদের মন জয় করে নিয়েছিলেন অভিনেত্রী। হৃদরোগে আক্রান্ত হয়ে প্রয়াত হন এই বর্ষিয়ান অভিনেত্রী।

প্ৰয়াত বর্ষীয়ান অভিনেত্রী ও সঞ্চালক তাবাসুম

বিক্রম গোখলে – বলিউডের আর জনপ্রিয় বসে আর অভিনেতা বিক্রম গোখলেভ তিনিও এই বছর নভেম্বর মাসের ২৬ তারিখ শেষ নিঃশ্বাস ত্যাগ করেন। ‘হাম দিল দে চুকে সানাম’, ‘ভুলভুলাইয়া’,’মিশান মঙ্গল’সহ জনপ্রিয় ছবিতে গুরুত্বপূর্ণ ভূমিকায় দেখা গিয়েছিল তাকে।

আজকাল || Vikram Gokhale: চোখ খুলছেন বিক্রম, ৪৮ ঘণ্টায় ভেন্টিলেশন সাপোর্ট  সরানো হতে পারে

রাজু শ্রীবাস্তব – চলতি বছরের একুশে সেপ্টেম্বর প্রয়াত হন ভারতীয় কমিটি জগতের এক উজ্জ্বল নক্ষত্র রাজু শ্রীবাস্তব। হঠাৎই হৃদরোগে আক্রান্ত হয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন তিনি। বেশ কিছুদিন মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে দিল্লির এইমসে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি।

Zee News: Latest News, Live Breaking News, Today News, India Political News  Updates

পল্লবী দে – এই বছরটা বাংলা টেলিভিশনের দুনিয়ার জন্যেও খুব একটা ভালো যায়নি। চলতি বছরের ১৬ই মে হঠাৎ এই জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী পল্লবী দের ঝুলন্ত দেহ উদ্ধার হয়। এই মৃত্যু নিয়ে চারিদিকে চাঞ্চল্য ছড়িয়ে পড়েছিল।
Mysterious death of Actress: পল্লবী দে-র মৃত্যু ঘিরে রয়েছে রহস্য, এর আগেও  প্রয়াত হয়েছেন এমন অনেক অভিনেত্রী, যাঁদের মৃত্যুর কারণ আজও অজানা -  Mysterious death ...

ঐন্দ্রিলা শর্মা – তারপরে চলতি বছরের ১লা নভেম্বর হঠাৎই ব্রেন স্টোকে আক্রান্ত হন জনপ্রিয় অভিনেত্রী ঐন্দ্রিলা শর্মা। তারপর ২০ দিন হাসপাতালে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ে ২০ নভেম্বর মাত্র ২৪ বছর বয়সে না ফেরার দেশে চলে যান অভিনেত্রী।

Aindrila Sharma: ঐন্দ্রিলার অবস্থার আচমকা অবনতি! বেড়েছে সংক্রমণ, উদ্বিগ্ন  চিকিৎসরা - Aindrila Sharma health update: Actress's condition slightly  deteriorates on Nov 11, she remains critical ...

তুনিশা শর্মা – চলতি বছরের ২৪ শে ডিসেম্বর বলিউডের ছোট পর্দা থেকে বড় পর্দার জনপ্রিয় অভিনেত্রী তুনিশা শর্মা। মাত্র ২০ বছর বয়সে শুটিং এর সময় বিরতিতে মেকআপ রুমে গিয়ে আত্মঘাতী হন তিনি। তার এই অকাল প্রয়াণে শোকের ছায়া নেমে আসে বিনোদন দুনিয়ায়।

Tunisha Sharma Death Tv Serial Actress Tunisha Sharma Suicide On TV Set

Nira