Connect with us

Bollywood

ইয়োহানি এবার নিজের মেজাজে, ‘মানিকে মাগে হিতে’ গায়িকার গলার হিন্দি গানে মাতবে শ্রোতারা, চুক্তি নামী মিউজিক কোম্পানির সঙ্গে 

Published

on

সেই ইয়োহানি ডি সিলভাকে মনে পড়ে? যিনি ‘মানিকে মাগে হিতে’ গানটি গেয়ে সাড়া ফেলে দিয়েছিলেন। শ্রীলঙ্কার সেই গায়িকার গানে কোমর দুলিয়েছিল গোটা বিশ্ব। তাঁর গান তো বটেই, এর পাশাপাশি তাঁর চুলের স্টাইল, তাঁর সাজপোশাকেরও রীতিমতো ফ্যান হয়ে গিয়েছিল সকলে।

রাতারাতি ভাইরাল হয়ে যাওয়া এই গায়িকা ডাক পেয়েছিলেন বলিউড থেকে। সলমনকে গান শিখিয়েছিলেন তিনি। তবে মাঝে যেন হঠাৎই হারিয়ে যান এই গায়িকা। সকলেই ভেবেছিলেন যে আর পাঁচজন ভাইরাল হওয়া মানুষের মতো তিনিও বুঝি হারিয়ে গেলেন। তবে না তেমনটা হয়নি।

এবার সকলকে চমকে দিয়ে স্বমহিমায় ফিরলেন ইয়োহানি। আর তাঁর সঙ্গে কে রয়েছ জানেন? বিখ্যাত মিউজিক কোম্পানি টি সিরিজের কর্ণধার ভূষণ কুমার। গায়িকার সঙ্গে চুক্তি হয়েছে টি সিরিজের। অনেক নতুন প্রতিভাকে খুঁজে নিয়ে তাদের দুনিয়ার সঙ্গে পরিচয় ঘটিয়েছে টি সিরিজ। এই তালিকায় রয়েছেন পায়েল দেব, জুবিন নাটিয়াল, তুলসী কুমার, গুরু রানধাবা, এমনকি হানি সিংও।

এবার সেই তালিকায় যোগ দিলেন ইয়োহানিও। এই প্রথম কোনও আন্তর্জাতিক তারকার সঙ্গে চুক্তিবদ্ধ হল টি সিরিজ। ইয়োহানি টি সিরিজের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়ায় মিউজিক কোম্পানি যে আরও বেশি সাফল্য পাবে, তা বলাই বাহুল্য।

এই ঘটনায় বেশ খুশি ইয়োহানিও। তাঁর কথায়, “একটা গান আমার জীবন পুরোপুরি বদলে দিয়েছে। আমি ভাবতেও পারিনি এতটা প্রভাব ফেলবে গানটা। যে কোনো শিল্পীর জন‍্যই টি সিরিজের মতো এত বড় একটা ব‍্যানারের সঙ্গে চুক্তিবদ্ধ হওয়া একটা স্বপ্নের মতো। আমি অভিভূত এবং কৃতজ্ঞ”।

বলে রাখি, এর আগে ‘সিদ্দত’ ছবির টাইটেল ট্র্যাকটি গেয়েছিলেন ইয়োহানি। সেই গান দিয়েই বলিউডে অভিষেক ঘটে তাঁর। প্রথমবার বলিউডে গান গেয়ে বেশ উত্তেজিত ছিলেন তিনি। নিজের গান রেকর্ডিং করার ভিডিও ইনস্টাগ্রাম ও নিজের ইউটিউব চ্যানেলে শেয়ার করেছিলেন শ্রীলঙ্কার এই গায়িকা।

 

View this post on Instagram

 

A post shared by Yohani (@yohanimusic)

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending