Connect with us

Entertainment

Anushka Goswami: ছোট করে ছাঁটা চুল, শার্ট প্যান্ট পরা বনিকে দেখেই অভ্যস্ত আপনারা! কিন্তু এবার লাল পাড় সাদা শাড়িতে বেরিয়ে এল বনি’র গাঁটছড়ায় নতুন রূপ, দেখলে চোখ ফেরাতে পারবেন না

Published

on

স্টার জলসার একটি জনপ্রিয় ধারাবাহিক হলো গাঁটছড়া। গল্পে বিশাল বড় পরিবর্তনে আবার নতুন করে ছন্দে ফিরছে এই ধারাবাহিক। এমনকি এবার সিংহ রায় পরিবারের দুর্গাপুজো হবে খড়ির হাত ধরে। সে নিজেই দুর্গা প্রতিমা তৈরি করেছে। খড়ি একেবারেই দশভুজা।

Gaatchora - Watch Episode 1 - Meet the Artistic Khori on Disney+ Hotstar

অন্যদিকে, সিংহ রায় পরিবারের আবার চলে এসেছে ডি’এর ছায়া। কারণ এই ডি তাদের এই গয়নার বাক্স সম্পর্কে সমস্ত কিছু জানে। বেশিরভাগ মানুষেরই ধারণা এটা আসলে ঋদ্ধিমানের বাবা। তবে ভবিষ্যতে কী হয় সেটা দেখা যাক কিন্তু এখন কয়েকদিন দুর্গাপুজোর আনন্দে মেতে থাকবে সিংহ রায় পরিবার। আর এর মধ্যে এবার বনির একটা ভাইরাল ফটো দেখে চমকে উঠেছেন সকলে।

স্টার জলসার '‌গাঁটছড়া'‌য় টমবয় বনির আসল পরিচয় জানেন কি, রইল তাঁর কিছু  মিষ্টি ছবি | ‌Star Jalsha serial Gantchhora actress Anushka Goswami's sweet  picture - Oneindia Bengali

অনেকে সাধারণত আমরা ছেলেদের পোশাক পরে দেখি তবে হাতে এখন আবার যুক্ত হয়েছে শাঁখা পলা।
দেখতে খুব অদ্ভুত লেগে থাকে কিন্তু আসলে যিনি বনি সাজেন সেই অনুষ্কা গোস্বামী কিন্তু দেখতে খুব সুন্দরী। এবার তিনি পুজো স্পেশাল ফটোশুট করলেন।

মাথায় খোঁপা, লাল ব্লাউজ লাল পাড় সাদা শাড়ি পরে তাকে আলাদাই লাগছে। তাকে এই রূপে দেখে চমকে গেছেন সকলে। অনেকেই ভাবছেন গাঁটছড়া ধারাবাহিকে এটা আর নতুন রূপ নাকি পুজো স্পেশাল? সেটা সম্ভবত নয় কিন্তু বাস্তবেই পুজোর জন্য এরকম সেজেছে অনুষ্কা।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending