Entertainment

Dance Bangla Dance: ডান্স বাংলা ডান্সের বিচারকের আসনে ইন্দ্রানী হালদার, সুদীপা চ্যাটার্জি! ‘নাচ হবে নাকি প্রতিযোগীরা এসে কৌতুকশিল্প আর রান্না করবে?’ ফোড়ন কেটে দিলো নেটিজেন

বর্তমানে ধারাবাহিকের পাশাপাশি টেলিভিশনের বিনোদনমূলক চ্যানেলগুলিতে রিয়ালিটি শো গুলো দারুন জনপ্রিয়তা অর্জন করছে দর্শকের কাছে। আর সেই সমস্ত জনপ্রিয় রিয়ালিটি শো গুলোর মধ্যে অন্যতম একটি হলো জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’। বহু বছর ধরে টিভির পর্দায় এই রিয়ালিটি শো দর্শকদের মনোরঞ্জন করে আসছে। তবে এই বছরের ডান্স বাংলা ডান্সে রয়েছে একটি বড় চমক।

প্রসঙ্গত এই রিয়ালিটি শো এর অডিশনের সঙ্গে সঙ্গে আরও একটি খবর সকলের সামনে এসেছিল। যে আবার প্রধান বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে বলিউড এবং টলিউডের জনপ্রিয় অভিনেতা মিঠুন চক্রবর্তীকে। এই রিয়ালিটি শো যখন শুরু হয়েছিল তখন মহাগুরুর আসন ছিল মিঠুন চক্রবর্তীর। তাকেই দেখা যেত প্রতিযোগীদের সঙ্গে মজা করতে সে সঙ্গে তাদের নাচ নিয়ে নানা রকম মতামত দিতে। তার সঙ্গে থাকতো বেশ কিছু জনপ্রিয় বিচারক।

একটা সময় বাংলা টেলিভিশনের ডান্স রিয়ালিটি শো বলতেই লোকে জানতো জি বাংলার ডান্স বাংলা ডান্স। যে সিজনে ছোটদের প্রতিযোগিতা থাকত সেই সিজনও হিট হত আবার যে সিজনে বড়দের প্রতিযোগিতা থাকতো সেই সিজনও হিট হতো। বর্তমানে আরো বেশ কিছু নাচের রিয়ালিটি শো শুরু হয়েছে বাংলা টেলিভিশনে তাই আবার একবার বড় চমক নিয়ে আসছে জি বাংলার ‘ডান্স বাংলা ডান্স’।

এতদিন প্রধান বিচারকের আসনে মিঠুন চক্রবর্তীকে দেখা যাবে শোনা যাচ্ছিল কিন্তু অন্যান্য বিচারকের আসনে কারা থাকতে চলেছে সে বিষয়ে কোনো খবর প্রকাশ্যে আসেনি। তবে এবার সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা বলছে এ বছর বিচারকের আসনে দেখতে পাওয়া যাবে বাংলা টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী ইন্দ্রানী হালদার, টলিউডের জনপ্রিয় কৌতুক অভিনেতা কাঞ্চন মল্লিক এবং রান্নাঘর খ্যাত সঞ্চালিকা সুদীপা চ্যাটার্জীকে।

যা শোনার পরে ট্রোল করতে শুরু করেছে সকলে। অনেকেই বলছে এরা কি বুঝবে নাচ যে তারা একটা প্রতিযোগিতার বিচারকের আসনে বসবে! প্রসঙ্গত চ্যানেলের পক্ষ থেকে এখনো এই বিষয়ে কোনো রকম খবর প্রকাশ্যে আনে নি। তাই সোশ্যাল মিডিয়ায় নেটিজেনরা এই খবর মজা করে বলছে নাকি সত্যিই সে বিষয়ে কোনো তথ্য জানা যায়নি।

Nira