Connect with us

Entertainment

Debjani Chatterjee: যমুনা ঢাকির শাশুড়িকে চোর বলে অপবাদ সোশ্যাল মিডিয়ায়! লজ্জায় মাথা কাটা যাচ্ছে দেবযানী চ্যাটার্জীর, বাধ্য হয়ে আসলেন লাইভে

Published

on

বাংলা টেলিভিশন জগতের জনপ্রিয় অভিনেত্রী হলেন দেবযানী চট্টোপাধ্যায়। এক সময় বাংলা সিনেমায় বহু কাজ করেছেন তিনি। এই মুহূর্তে বাংলা টেলিভিশন জগতে একাধিক জনপ্রিয় সিরিয়ালে কাজ করতে দেখা যায় তাকে।সম্প্রতি তিনি ফেসবুকে লাইভে এসে বলেন যে তার ওপর একজন ডিজাইনার মেহুলী গোস্বামী ঠাকুর চোর অপবাদ দিয়েছে। এবং সেই অভিযোগ কারিনীকে ফেসবুক লাইভ এর মাধ্যমে বেশ কয়েকটি কথা শুনিয়ে দেন অভিনেত্রী।

দেবযানী লাইভে এসে বলেন যে তার একজন বান্ধবীর মাধ্যমে সে মেহুলীর অভিযোগ সম্পর্কে জানতে পারে। তিনি বরাবরই এসব ব্যাপারে কান দেন না। কিন্তু মেহুলীর এই অপবাদ তার খুবই অপমানে লেগেছে। ডিজাইনার মেহুলি যে ধুতি স্কার্ট এর কথা বলছিলেন সেটা তিনি পড়েননি, দেবযানি পড়েছিলেন একটা এমব্রয়ডারি ধুতি। থান কিনে তিনি নিজেই তার ওপর এমব্রয়ডারি করিয়েছিলেন বলে দাবি দেবযানীর।

এছাড়া অভিনেত্রী আরো বলেন তার ঐ বুটিক থেকে অনেকেই এই ধুতিটা কিনেছে ।তাই কীভাবে তিনি মেহুলীর ডিজাইন চুরি করেছেন তা বুঝতে পারছেন না বলেই জানান অভিনেত্রী।এছাড়া অভিনেত্রী বলেন“কেউ যদি পোশাকে শিউলি ফুল আঁকেন অন্য কেউ কি তা আঁকতে পারবেন না?”

এছাড়া এই দিন দেবযানী, মেহুলীকে প্রথমে চেনেন না বলেই দাবি করেন পরে অবশ্য তিনি বলেন যে তার বুটিক থেকে দেবযানী একবার একটা কুর্তি কিনেছিলেন। এদিকে ব্যঙ্গ করে বলেন যে তার পোস্টে তিনি মেহুলীকে ট্যাগ করলেন যাতে কিছু বিক্রি তার বেড়ে যায়।

এবারে মেহুলী আবার দেবযানীর লাইভ ভিডিওর পরিপ্রেক্ষিতে একটি পোস্ট করেন। এবং তাতে তিনি বলেন দেবযানী দু’রকম কথা বলছেন। তিনি একবার বলছেন যে তিনি আমাকে চেনেন না আবার বলছেন যে আমার বুটিক থেকে তিনি একবার একটা কুর্তি কিনেছেন। তিনি দু’রকম কথা বলছেন বলে দাবি ডিজাইনারের। এছাড়াও মেহুলী বলেন “আরও একবার তোমাকে খামচালাম… দেখি যদি বান্ধবীর বিক্রিটা একটু বাড়ে।” এছাড়া দেবযানীকে সে তার পোস্টে ট্যাগ করেননি বলেই জানান মিহুলী।

Click to comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Trending